খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
নুপুর র্শমা ও জিন্দাল কৃর্তক বিশ্ব নবী রাসুলুল্লাহ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদ

অভয়নগরে ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

অভয়নগর প্রতি‌নি‌ধি

অভয়নগরে ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার আছর বাদ নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই প্রতিবাদ সভা অনষ্ঠিত হয়।

প্রথমে নওয়াপাড়া স্টেশনবাজার হয়ে নুরবাগ বাসষ্ট্যান্ড সামনে থেকে বিশাল বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়ে এক সমাবেশে মিলিত হয়।

হযরত মুহাম্মাদ (সাঃ) ও তার স্ত্রীর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে অভয়নগরে ইমাম পরিষদের উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওঃ গোলাম মাওলার সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইমাম পরিষদের উপজেলা শাখার নেতা মুফতি আজিম উদ্দিন, মাওঃ আব্দুল আজিজ, মুফতি মাসুম বিল্লাহ, এইচ এম মহসিন শেখ, মাওঃ শাহাদাত হোসেন, মাওঃ আজিম উদ্দিন, মাওঃ শামছুল হক, মাওঃ আবু তালহা, মুফতি রফিকুল হুসাইন, মুফতি শফিকুল ইসলাম, মুফতি রজিবুল হোসেন, মুফতি সাজ্জাদুর রহমান, মুফতি তৈয়বুর রহমান প্রমুখ। প্রতিবাদ সভা পরিচালনা করেন মুফতি ইসমাইল হুসাইন রাহমানী।

সমাবেশে বক্তারা বলেন, ভারতের বিজেপি মুখপাত্র কর্তৃক মহানবী (সা:) সর্ম্পকে অবমাননাকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান এবং তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। প্রসঙ্গত, সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন বিতর্কে অংশ নিয়ে মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী আয়েশা (রা.) সম্পর্কে অবমাননাকর বক্তব্য দেন নূপুর শর্মা। পরে একই বিষয়ে টুইটারে পোস্ট দেন নাভিন কুমার জিন্দাল। এ নিয়ে মুসলিম সম্প্রদায়ের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!