খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

অভয়নগরে আবারো বাড়ছে করোনা রোগী, নতুন আক্রান্ত ২০

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে আবারো বাড়ছে করোনা রোগী এবং আক্রান্তের হার । উপজেলায় ২৪ ঘন্টায় ৩৬ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন ২০ জন । তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। করোনা আক্রান্ত হয়ে এ পযর্ন্ত মারা গেছেন ৪১ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ অঞ্চলে ২৪ ঘন্টায় ৩৬ নমুনায় করোনা পজিটিভ হয়েছেন ২০ জন । নতুন ৪৭ জনের নমুনা সংগ্রহ করে যশোর ও খুলনা ল্যাবে পাঠানো হয়েছে। উপজেলার পৌর ও ইউনিয়নে করোনা পজিটিভ পৌরসভার ১নং ওয়ার্ডে ২ জন, ৩নং ওয়ার্ডে ১ জন, ৪নং ওয়ার্ডে ১জন, ৫নং ওয়ার্ডে ৫ জন, ৬নং ওয়ার্ডে ৩ জন, ৭নং ওয়ার্ডে ৩জন, ৯নং ওয়ার্ডে ১ জন।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ইউনিয়নের প্রেমবাগ ইউনিয়নে ১ জন, চলিশিয়া ইউনিয়নে ৫জন, শ্রীধরপুর ইউনিয়নে ১জন, বাঘুটিয়া ইউনিয়নে ১ জন। এ পযর্ন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন ২১৪ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ১২ জন, এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ১৫১৪ জন।

এ উপজেলায় মোট ৫৪৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ১৭৪৮ জনের করোনা ধরা পড়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ টি ইউনিটকে রেড জোন হিসেবে চিহিৃত করা হয়েছে। ইয়োলো জোন করা হয়েছে ৭ ইউনিটকে। পরীক্ষা বিবেচনায় এ উপজেলায় শনাক্তের হার ৩২ দশমিক ১৭ শতাংশ এবং মৃত্যু হার ২ দশমিক ৪ শতাংশ।

এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলীমুর রাজীব বলেন, আবার ও এ এলাকায় করোনায় আক্রান্ত রোগী বাড়ছে। মাঝে কিছু দিন করোনা রোগী কম ছিল।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!