খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

অভয়নগরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, গৃহকর্তা আহত

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে এক ব্যবসায়ীর বাড়ির ছয় সদস্যকে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। বাড়ির মালিক ব্যবসায়ী মো. ওহাব শেখকে কুপিয়ে আহত করা হয়েছে। লুট করে নিয়ে গেছে নগদ অর্থ ও স্বর্ণালংকার। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের পাঁচকবর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওহাব শেখ ওই গ্রামের মৃত সাদেক শেখের ছেলে।

বাড়ির মালিক আহত ওহাব শেখ বলেন, বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪টার সময় খাবার ঘরের জানালার গ্রীল কেটে ৭ থেকে ৮ জন মুখোশধারী সশস্ত্র ডাকাতদল ঘরে প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে আমাকেসহ বাড়ির ছয়জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে আলমারি থেকে নগদ ৪০হাজার টাকা ও ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার লুট করে। এসময় তাদের বাধা দিলে ডাকাতদলের এক সদস্যের হাতে থাকা রামদা দিয়ে আমাকে কুপিয়ে জখম করে। আমার চিৎকারে প্রতিবেশী সাত্তার মুন্সীর স্ত্রী এগিয়ে আসলে তাকেও জিম্মি করে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল ছিনিয়ে নেয় তারা।

তিনি আরও জানান, ডাকাতদল আনুমানিক ৩০মিনিট ঘরের মধ্যে লুটপাট চালায়। এবং যাওয়ার সময় ডাকাতির ঘটনা প্রশাসনকে জানালে স্বপরিবারে হত্যা করার হুমকি দিয়ে তারা যশোর-খুলনা মহাসড়কের দিকে চলে যায়।
এ ব্যাপারে ওই ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা কামাল ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের ওয়ার্ডে চুরি-ডাকাতির ঘটনা বিরল। এই ঘটনার পর থেকে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রশাসনের নজরদারি ও রাতে টহল বাড়ানোর দাবি করেন তিনি।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী মো. ওহাব শেখের বাড়ি পরিদর্শন করা হয়েছে। চুরি না ডাকাতি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!