খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

অভিমানে তরুণ ক্রিকেটার সজীবের আত্মহত্যা

ক্রীড়া প্রতিবেদক

২০১৮ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের স্ট্যান্ডবাই তালিকায় থাকা ক্রিকেটার সজীবুল ইসলাম (২২) আত্মহত্যা করেছেন। তাঁর পরিবারের দাবি, আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ড্রাফটের তালিকায় নাম না থাকার হতাশা থেকেই আত্মহত্যা করেছেন তিনি। সজীবুলের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলাতে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী জানিয়েছেন, কাল রাতে না খেয়েই ঘুমিয়ে পড়েছিলেন ২২ বছর বয়সী এই তরুণ ক্রিকেটার। আজ সকালে বাবা মোরশেদ আলী সজীবকে খুঁজে পান তাঁর ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায়। পরে পুলিশ সকাল ১০টার দিকে দরজা ভেঙে সজীবের লাশ উদ্ধার করে।

তাঁর পরিবার পুলিশকে জানিয়েছে, আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের খেলোয়াড় ড্রাফটে সুযোগ না পাওয়ায় হতাশ ছিলেন সজীব। সে হতাশা থেকেই নাকি আত্মহত্যা করেছেন তিনি। পরিবারের অনুরোধে সজীবের লাশের ময়নাতদন্ত হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দাফনের অনুমতি দেয়।

রাজশাহীতে বাংলা ট্র্যাক একাডেমিতে অনুশীলন করতেন ক্রিকেট অঙ্গনে সজীব হোসেন নামে পরিচিত এই ব্যাটসম্যান। বাংলা ট্র্যাক একাডেমির প্রধান নির্বাহী ও প্রধান কোচ আবার বিসিবি পরিচালক খালেদ মাহমুদ। বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগেরও প্রধান তিনি। ২০১৮–এর অনূর্ধ্ব-১৯ দলে থাকায় সজীবকে খুব ভালো করেই চেনেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক

তবে বিসিবি সূত্রে জানা গেছে এই লিগে সজীবের নাম খেলোয়াড় ড্রাফটেই ছিল না। তাই তার দল পাওয়ার প্রশ্নই আসে না। সজীব ২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের স্ট্যান্ডবাই খেলোয়াড় ছিলেন। গত বছর শ্রীলঙ্কায় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে খেলেছিলেন তিনি। উদীয়মান ক্রিকেটার হিসেবে তাকে বিবেচনা করা হচ্ছিল। কিন্তু উদিত হওয়ার আগেই যে নিজেই নিজেকে নিভিয়ে দিলেন সজীব!

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!