খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

অভিনয় থেকে বিরতির ঘোষণা করলেন রণবীর কাপুর

বিনোদন ডেস্ক

রাত পোহালেই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’। রোমান্টিক কমেডি ঘরানার এই সিনেমায় রণবীর প্রথম বার জুটি বেঁধেছেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে।

সিনেমাটি মুক্তির আগেই টিকিট বুকিং-এর যে সংখ্যা সামনে এসেছে তা বেশ আশাব্যাঞ্জক। চলচ্চিত্র বিশ্লেষকদের ধারণা ‘পাঠান’-এর পর এই সিনেমাকে ঘিরে ফের হলমুখী হতে পারে দর্শক। কিন্তু এই সিনেমা মুক্তির আগেই অভিনয় থেকে বিরতির ঘোষণা করলেন রণবীর কাপুর। জানিয়েছেন পরবর্তী পরিকল্পনাও।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, এই মুহূর্তে রণবীর ও তার স্ত্রী আলিয়া ভাটের জীবনে যার গুরুত্ব সবার উপরে, সে তাদের ছোট্ট কন্যা রাহা। সোমবার হোলি উৎসবের আগে কাশ্মীর থেকে মেয়েকে নিয়ে ফিরেছেন আলিয়া। নিজের বাহুডোরে আগলে রেখেছেন মেয়েকে। ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সে ছবি।

এবার পিতৃত্বকালীন বিরতি নিচ্ছেন রণবীর। রাহার জন্মের আগেই কাপুর দম্পতি জানিয়েছিলেন, সন্তানের দায়িত্ব তারা ভাগাভাগি করে নেবেন। আপতত বিরতিতে রয়েছেন আলিয়া। এ বার পালা রণবীরের। আপাতত মাস ছয় নতুন কোনো কাজ নিচ্ছেন না তিনি।

পাশপাশি এ-ও জানান, অর্থের জন্য আর কোনো কাজ করবেন না। ১৬ বছর পার করে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। আগামী দিনে ভাল কাজ করতে চান। গল্প, চিত্রনাট্য পছন্দ হলে তবেই সিনেমা করবেন বলে জানান।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!