খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

অভিনয় ক্যারিয়ার ছেড়ে ইসলামের পথে সাকিব খান

বিনোদন ডেস্ক

ভারতীয় টিভি তারকা সাকিব খান অভিনয়-ক্যারিয়ার ছেড়ে ইসলাম ধর্মে মন দিয়েছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ঘোষণা দেন তিনি। এর আগে বলিউড অভিনেত্রী সানা খান শোবিজ ছেড়ে দ্বীনের পথে পা বাড়ান।

টাইমস অব ইন্ডিয়া, বলিউড বাবলসহ একাধিক ভারতীয় গণমাধ্যমের খবর, শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে সাকিব লিখেছেন, তিনি আর কখনও মডেলিং ও অভিনয় করবেন না। লেখেন, ‘এমন নয় যে আমার হাতে কাজ নেই বলে অভিনয় ছাড়ছি। আমার হাতে ভালো ভালো প্রজেক্ট রয়েছে। কিন্তু এতে আল্লাহর সায় নেই… তিনিই সর্বশ্রেষ্ঠ পরিকল্পনাকারী।’

এই অভিনেতা ভক্তদের উদ্দেশে বলেছেন, ইচ্ছা বা অনিচ্ছাকৃতভাবে কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দিতে। দীর্ঘ স্ট্যাটাসে সাকিব খান যে বক্তব্য দিয়েছেন, সেখানে টুপি পরে পবিত্র কোরআন শরিফ হাতে নিজের একটি স্থিরচিত্র যুক্ত করেছেন।

এর আগে গত বছরের অক্টোবর ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন বলিউড অভিনেত্রী সানা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানান, গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান। এই ঘোষণার মাস না গড়াতেই ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সানা। পাত্র ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মুফতি আনাস।

সে সময় সানা বলেছিলেন, ‘ইহলোকে আল্লাহর আদেশ মেনে চললে পরলোকে সুখ হয়। জীবনের যশ, খ্যাতি, ধন-দৌলত উপার্জন তাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়। লোভের জীবন ত্যাগ করে মনুষ্যত্বের পথে চলা উচিত। তাই আমিও সেই পথে চলব বলে ঠিক করেছি। সৃষ্টিকর্তার নির্দেশ পালন করব। সবাই প্রার্থনা করুন, আল্লাহ যাতে আমাকে পথ দেখান এবং মানুষকে সেবা করার শক্তি জোগান।’

২০০৫ সালে ক্যারিয়ার শুরু করেন সানা। বিভিন্ন বিজ্ঞাপনে পরিচিত মুখ হয়ে ওঠেন। এরপর তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালাম ভাষার একাধিক ছবিতে দেখা যায় তাঁকে। ২০১২ সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নেওয়ার পর তুমুল জনপ্রিয়তা পান সানা। তবে এখন সানার ব্রত সৃষ্টিকর্তার সান্নিধ্য।

খুলনা গেজেট/এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!