খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

অব্যাহতি দেওয়ায় তারেক রহমানকে ধন্যবাদ জানালেন তৈমূর

গে‌জেট ডেস্ক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে অব্যাহতি দেওয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে দল থেকে অব্যাহতির ঘোষণায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এ বিষয়ে দল থেকে এখনও আমাকে কিছু জানায়নি। যদি এটা সত্য হয়ে থাকে, তবে আলহামদুল্লিাহ। আমি মনে করি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান একটা সময়োচিত সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন। এখন আমি সেই রিকশাওয়ালা, ঠেলা গাড়িওয়ালাদের তৈমূর। আবারও রিকশাওয়ালা, ঠেলাওয়ালাদের কাছে ফিরে যাব। আমি গণমানুষের তৈমূর আবারও গণমানুষের কাছে ফিরে যাব।

তৈমূর আলম খন্দকার বলেন, ২০১১ সালে দল নমিনেশন দিয়েছিল। সেবার দল সিদ্ধান্ত দিয়েছিল। তাদের সিদ্ধান্ত বাস্তবায়নে আমি নির্বাচন থেকে পাঁচ ঘণ্টা আগে সরে গেছি। আমি আজ পর্যন্ত আমার দলকে প্রশ্ন করিনি কেন আমাকে সরিয়ে দেওয়া হলো, কেন প্রত্যাহার করা হলো। তবে সেই নির্বাচনের ফলাফলে দল বা জাতি কোনো উপকৃত হয়েছে কি না জানি না, তবে নৌকার প্রার্থী মেয়র নির্বাচিত হয়েছিল। অনেকে মনে করতে পারেন, নৌকার জন্য আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে। কিন্তু দল আমার উপকার করেছে। আমার রাজপথে জন্ম হয়েছিল, রাজপথেই মৃত্যু হবে। তবে আমি নির্বাচন করতে যেকোনো সেক্রিফাইস করতে প্রস্তুত আছি। ২০২১ সালে দলের স্বার্থে নিজেকে উৎসর্গ করেছিলাম। এবার ২০২২ এ জনগণের জন্য নিজেকে উৎসর্গ করেছি। পানি কাটলে দুই ভাগ হলেও কর্মীদের সঙ্গে আমার সম্পর্ক দুই ভাগ হবে না।

তিনি আরও বলেন, আমার ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ। অন্য কেউ আমার ভাগ্যের মালিক এটা আমি বিশ্বাস করি না। আপনারা জানেন আমি যেসব সংগঠন করি হকার, হোটেল শ্রমিক খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি করপোরেশন বা পৌরসভার সঙ্গে সরাসরি সম্পৃক্ত। তাদের একটা দীর্ঘদিনের দাবি ছিল আমি পৌরসভা বা সিটি করপোরেশনের দায়িত্ব নেব। জনগণ আমার সঙ্গে আছে, ইনশাআল্লাহ সেই প্রতিফলন ঘটবে ১৬ জানুয়ারির নির্বাচনে।

উল্লেখ্য, গত মাসে জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে অব্যাহতির পর সোমবার (৩ জানুয়ারি) অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টার পদ থকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!