খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

গুরুতর অবস্থা নায়ক ফারুকের

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার বেশ অবনতি হয়েছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ভর্তি এই অভিনেতাকে গত ২১ মার্চ থেকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

রক্তে ব্যাক্টেরিয়া জনিত সংক্রমণ ভয়াবহভাবে ছড়িয়ে পড়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। গতকাল (৫ এপ্রিল) তার পাকস্থলীতে হয়েছে রক্তক্ষরণও।

এ বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে রোশান হোসেন পাঠান। তিনি বলেন, ‘গত ২১ মার্চ থেকে বাবা আইসিইউতে। রক্তে সংক্রমণ মারাত্মক বেড়েছে। সর্বশেষ তার পাকস্থলীতে ইন্টারনাল রক্তক্ষরণ হয়েছে। এর আগে গত ১৫ মার্চ খিচুনি শুরু হলে উনার মস্তিষ্কে একটি সিজার করা হয়। পরিবারের পক্ষে দেশবাসীর কাছে বাবার জন্য আমরা দোয়া চাই।’

গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়েছিল ‘মিয়া ভাই’ অভিনেতা ফারুককে। এর আগে দীর্ঘদিন অসুস্থ ছিলেন তিনি। সেখানেই তার রক্তে সংক্রমণ ও টিবি ধরা পড়ে।

১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় তার অভিষেক। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

খুলনা গেজেট/এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!