খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

অপরাধীদের প্রতি কঠোর হুঁশিয়ারি যশোরের নয়া এসপি’র

যশোর প্রতিনিধি

যশোরে সন্ত্রাসী, অস্ত্রবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ীসহ যে কোনো অপরাধীর প্রতি কঠোর হুঁশিয়ারি দিয়েছেন নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার। তিনি জানান, “পুলিশে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। দুর্নীতিতে জড়ালেই সংশ্লিষ্ট পুলিশ সদস্যের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।” বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যশোরের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার বলেন, যশোরের আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে এবং সরকারের মাদক সন্ত্রাস ও জঙ্গি বিরোধী কার্যক্রমকে আরো গতিশীল করতে কাজ করবে যশোর পুলিশ। দলীয় কোন পরিচয়ে অপরাধীকে ছাড় দেয়া হবে না। ঢাকায় জঙ্গিবিরোধী সোয়াতের কাউন্টার টেরিরিজমে সফলতার সাথে দায়িত পালন করা এসপি প্রলয় জোয়ারদার আরো বলেন, যশোরে চাকু সন্ত্রাস বেশি হয়, সন্ত্রাসীরা চাকু ব্যবহার করে অনেকগুলো হত্যাকান্ড ঘটিয়েছে। আধুনিক যুগেও প্রাচীণ এতিহ্যবাহী যশোরে কেন বেশি বেশি চাকু ব্যবহার হচ্ছে এর কারন খুজে বের করাসহ প্রতিরোধে কঠোর ব্যবস্থা নেয়ার ব্যাপারে তিনি আশ্বস্ত করেন।

পুলিশ সুপার আরো জানিয়েছেন, থানায় জিডি ও মামলা করতে টাকা পয়সার লেনদেন হবে না। দুর্নীতি করলেই জেলার যে কোনো পর্যায়ের পুলিশ সদস্যের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় বক্তব্য দেন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলাহ, প্রেসক্লাব যশোরে সম্পাদক আহসান কবীর, এইচ আর তুহিন, জুয়েল মৃধা প্রমুখ। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সাকেল অপু সরোয়ার প্রমুখ।

খুলনা গেজেট/ এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!