খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

অপপ্রচারের অভিযোগে রুমা সরকার দুই দিনের রিমান্ডে

গেজেট ডেস্ক

আগের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে ধর্মীয় উসকানি ও অপপ্রচারের অভিযোগে কলেজ শিক্ষিকা রুমা সরকারকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। 

আজ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান এই আদেশ দেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আজ মামলার তদন্ত কর্মকর্তা বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকারকে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বুধবার সকালে রাজধানীর বেইলি রোডের নিজ বাসা থেকে রুমা সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য র্যারবের জিম্মায় নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন র্যা বের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান হোসেন।

আ ন ম ইমরান হোসেনের দাবি, ‘আগের ঘটনার ভিডিও এখনকার ভিডিও বলে ছড়িয়ে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে রুমা সরকারের বিরুদ্ধে। অপরাধ প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

পল্লবীর সাহিনুদ্দীন হত্যাকাণ্ডের নৃশংস ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে নোয়াখালীর যতন সাহা হত্যাকাণ্ড বলে অপপ্রচারের চালান রুমা সরকার।

পরবর্তীতে রাজধানীর রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৮/৩১ ধারায় মামলা দায়ের করা হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!