খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

অপদ্রব্য পুশকৃত ১৩০ কেজি বাগদা চিংড়ি বিনষ্ট

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে অপদ্রব্য পুশ করার অপরাধে ১৩০ কেজি বাগদা চিংড়ি জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। শুক্রবার (১৯মে) বেলা ১২টার দিকে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকতা নাজমুল হুদার নির্দেশে মৎস্য অফিসের ল্যাবরেটরী টেকনিশিয়ান রতন কুমার রায় অপদ্রব্য পুশকৃত চিংড়ি মাছ পেট্রোল দিয়ে পুড়িয়ে বিনষ্ট করেন।

জানা গেছে, দীর্ঘদিন যাবত কুশলিয়া ইউনিয়নের ঘোজাডাঙ্গা এলকার মৃত জিয়াদ আলীর ছেলে মিন্টু মোল্যা বিভিন্ন ঘের থেকে চিংড়ি ক্রয় করে ভাতের মাড়সহ নানা অপদ্রব্য পুশ করে এসিআই এগ্রো লিমিটেড নামক ফ্যাক্টরীতে বিক্রয় করে আসছিল। খবর পেয়ে থানার এস আই আশীস কুমার রায় ও এস আই শাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পুশকৃত চিংড়িসহ মিন্টু মোল্যাকে হাতেনাতে আটক করে।

পরবতীর্তে সিনিয়র উপজেলা মৎস্য কর্তকর্তা নাজমুল হুদাকে বিষয়টি জানালে তিনি অফিসের ল্যাবরেটরী টেকনিশিয়ান রতন কুমার রায়কে ঘটনাস্থলে পাঠান। চিংড়িতে অপদ্রব্য পুশ করার বিষয়টি মিন্টু মিয়া জনসম্মুখে স্বীকার করলে ১৩০ কেজি বাগদা চিংড়ি পেট্রোল দিয়ে পুড়িয়ে বিনষ্ট করা হয়। ভবিষ্যতে চিংড়িতে অপদ্রব্য পুশ না করার শর্তে মিন্টু মোল্যাকে সতর্ক করে স্থানীয় ইউপি সদস্য আবু মুসা সরদারের জিম্মায় দেওয়া হয়।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!