খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

অনলাইন ব্যবসার প্রতারক চক্রের তিন যুবক চট্টগ্রাম থেকে আটক, ৩২ মোবাইল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে অনলাইন ব্যবসার প্রতারক চক্রের প্রধান শাকিলসহ তিনজনকে আটক করেছে যশোর কোতোয়ালি পুলিশ। শনিবার বিকেলে চট্টগ্রাম বায়োজিদ বোস্তামী থানা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি কম্পিউটর, তিনটি পিসি, ৩২টি মোবাইল ফোন, নতুন ২০ মোবাইল সিম, কিছু কাগজের টালিখাতা উদ্ধার হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার-ক সার্কেল জুয়েল ইমরান দুপুরে যশোর কোতয়ালি থানায় প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, আটক অনলাইন প্রতারক চক্রের মূলহোতা শাকিল হোসেন (৫০) চট্টগ্রামের দক্ষিণ পতেঙ্গালী উপজেলার বারকোয়াদা পাহাড়তলী এলাকার শরিফ হোসেনের ছেলে। তার অপর দুই সহযোগী খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার যোগদাছোলার জহিরুলের ছেলে শুক্কুর (২২) ও পাবনার সাথিয়া উপজেলার নুরদহ গ্রামের সালাউদ্দিনের ছেলে মহিউদ্দিন (২৮)। তিনি বলেন, অনলাইনে যৌনশক্তি সংক্রান্ত ও গাছড়ার ভেজষ ও নামিদামি পণ্য বিক্রির প্রচারণায় যে মোবাইল নম্বর দেয়া থাকে। চক্রটি সেই মোবাইল নম্বর সরিয়ে নিজেদের নম্বর বসিয়ে দেয়। এরপর তারা প্রতারণা শুরু করে। এমন কয়েকটি অভিযোগে পুলিশি নজরদারি শুরু করে। এক পর্যায়ে প্রতারক চক্রের সন্ধান পেয়ে কোতোয়ালি থানা পুলিশ তাদের আটক করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, চ্ট্টগ্রামের বায়োজিদ বোস্তামি থানা এলাকায় অফিসে বসে প্রতারণা করে আসছিল এই চক্রটি। তারা সেই অফিস ভাড়া দিতো মাসে ৮৫ হাজার টাকা। প্রতারক চক্র ওই প্রতিষ্ঠানে তাদের নিয়োগধারী কর্মচারীর সংখ্যা ছিল ১৪/১৫ জন। যশোর কোতোয়লি থানায় এদের বিরুদ্ধে মামলা হবে বলে জানান ওসি।

খুলনা গেজেটচ/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!