খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

অনলাইন জুয়া ও অর্থ পাচার রোধে সুধীজনের সাথে সিআইডির সভা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক 

খুলনায় “Challenges of controlling illegal money transfer through mobile apps: a study on online gambling” বিষয়ে খুলনায় ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) সাথে রাজনীতিবিদ, আইনজীবি, সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ মার্চ) সকালে খুলনা পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ড. খান সরফরাজ আলি। অনুষ্ঠানে ড,খান তিনি মানিলন্ডারিং ও অনলাইন জুয়ার মাধ্যমে অর্থ পাচার প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করেন।

সিআইডি, খুলনা মেট্রো এন্ড জেলার বিশেষ পুলিশ সুপার ছত্রধর ত্রিপুরার সভাপতিত্বে সভায় খুলনা জেলার বিভিন্ন এলাকার রাজনীতিবিদ, বিভিন্ন টিভি চ্যানেল ও পত্রিকার সাংবাদিক, আইনজীবী, স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তি, সিআইডি, খুলনা মেট্রো এন্ড  জেলার সকল অফিসার-ফোর্স স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ নেন।

সভায় বক্তারা মানিলন্ডারিং ও অনলাইন জুয়ার মাধ্যমে অর্থ পাচার প্রতিরোধের বিষয়ে নিজেদের মতামত প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। সভায় মানিলন্ডারিং ও অনলাইন জুয়ার মাধ্যমে অর্থ পাচার প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধি পূর্বক সমাজের সর্বস্তরের মানুষকে আরো সচেতন হওয়ার জন্য আহ্বান জানানো হয়। বক্তারা বলেন, অর্থ পাচারকারী ও অনলাইনে জুয়ার মূল হোতাদের চিহ্নিত করতে হবে। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। একইসঙ্গে সচেতন হতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় অর্থপাচার রোধ ও অনলাইন জুয়া বন্ধ করা সম্ভব।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!