খুলনা, বাংলাদেশ | ২৪ ফাল্গুন, ১৪২৭ | ৯ মার্চ, ২০২১

Breaking News

  কলকাতা স্ট্র্যান্ড রোডে রেলের দফতরে ভয়াবহ আগুন, দমকল কর্মী-সহ ৭ জনের মৃত্যু

২৩ বছর বয়সেই ১১ সন্তানের মা!

গেজেট ডেস্ক

শিশুর প্রতি ভালোলাগা আর ভালোবাসা থেকে এরই মধ্যে ১১ সন্তানের মা হয়েছেন ২৩ বছর বয়সী ক্রিস্টিনা। ওই তরুণীর প্রত্যাশা, একশ পাঁচজন সন্তানের মা হবেন।

জানা গেছে, ক্রিস্টিনা ও তার স্বামী জর্জিয়ায় বড় একটি হোটেলের মালিক। কোটিপতি এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। দু’জনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তারা স্বামী গালিপ উজটার্ক। জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস তাদের। জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে। ছয় বছর আগে একজন কন্যা সন্তানের জন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে। সেখানে গর্ভ ভাড়া নেওয়াটা যথেষ্ট খরচের ব্যাপার। তার পরেও ২৩ বছরের কোটিপতি ক্রিস্টিনা এবং তার স্বামীর শিশুপ্রেমের কাছে তা নেহাতই ‘ছোট বিষয়’।

ক্রিস্টিনা জানান, ১০ সন্তানের জন্য মোট ৮০ হাজার ইউরো খরচ হয়েছে। ১০ সন্তানের মধ্যে কনিষ্ঠ অলিভিয়া। গত মাসের শেষে জন্ম হয়েছে তার। সূত্র: আইরিশ মিরর

 

খুলনা গেজেট/এনএম







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692