খুলনা, বাংলাদেশ | ২০ অগ্রহায়ণ, ১৪২৯ | ৫ ডিসেম্বর, ২০২২

Breaking News

  খুলনায় টে‌লিক‌মিউ‌নি‌কেশন ভবন ধ্বং‌সের ষড়যন্ত্র‌, নগর ও জেলা সদস্য সচিবসহ বিএনপির ৮০ নেতাকর্মীর নামে মামলা
  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৬২ জন ও আক্রান্ত হয়েছেন ২ লাখ ৫৯ হাজার ৯৫৪ জন

সড়ক দুর্ঘটনায় প্রবাসে ফেরা হলো না যুবকের

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় মোটরসাইকেল-আলমসাধু মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম মহাতাপ উদ্দিন (২৬), তিনি মহেশপুর উপজেলার আজমপুর ইউয়িনের আদমপুর গ্রামের আইনাল হকের ছেলে। দেড় মাস আগে বিদেশ থেকে দেশে এসেছিলো মহাতাপ।

এ ঘটনায় মটরসাইকেলের আরোহী একই গ্রামের ফুলজার রহমানের ছেলে ইসরাফিল হোসেন (২৫) আহত হয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় কাঠের গুড়ি বোঝাই আলমসাধু জব্দ করে চালককে হেফাজতে নিয়েছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি)বেলা ১০টার দিকে উপজেলার নারায়নপুর ইউনিয়নের বড়খানপুর-পুড়াপাড়া বাজার সড়কের বড়খানপুর বাজারের শওকত আলীর বাড়ির পাশে এ দুর্ঘটনা ঘটে।

বড়খানপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল হোসেন মল্লিক বলেন, মহাতাপ বুধবার সকাল ১০টার দিকে একটি হিরো হোন্ডা মোটরসাইকেলে দ্রুত গতিতে হেলমেট ছাড়াই মহেশপুরের আদমপুর গ্রাম থেকে চৌগাছার বড়খানপুর গ্রামের সড়ক দিয়ে পুড়াপাড়ার দিকে যাচ্ছিলেন। বড়খানপুর বাজার ছাড়িয়ে গ্রামের শওকতের বাড়ির পাশে পুড়াপাড়ার দিক থেকে আসা মেহগনি কাঠের গুড়ি বোঝাই একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মহাতাপ ও আরোহী ইসরাফিল মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মহাতাপের মৃত্যু হয়। আহত ইসরাফিলকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, মহাতাপ এক দেড় মাস আগে বিদেশ থেকে বাড়িতে এসেছে। কিছুদিন পর আবারও তাঁর বিদেশ যাওয়ার কথা ছিলো।

চৌগাছা থানার উপ-পরিদর্শক বিপ্লব সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অতিরিক্ত কাঠের গুড়ি বোঝাই আলমসাধুটি জব্দ করা হয়েছে এবং চালককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবার মামলা করলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692