খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

সাতক্ষীরা জেলা বিএনপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনের দিনকে ‘গণতন্ত্র হত্যা’ দিবস আখ্যা দিয়ে মানববন্ধন করেছে সাতক্ষীরা জেলা বিএনপি। বুধবার (৫ জানুয়ারি) বিকালে শহরের হাটের মোড় এলাকায় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য শের আলী, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা কৃষক দলের আহবায়ক আহসানুল কাদির স্বপন, জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিব, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবদল সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কৃষক দলের সদস্য সচিব শাহিনুর রহমান, যুবদল সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম বাবু, স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম প্রমুখ।

জেলা বিএনপির আহবায়ক অ্যাড, সৈয়দ ইফতেখার বলেন, ফ্যাসিষ্ট আওয়ামী লীগই গণতন্ত্র হত্যাকারী। জনগণের ভোটাধিকার হরণ করতে পরিকল্পিতভাবে আওয়ামী লীগ সরকার ২০১১ সালে সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করে দিয়েছিল। ২০১৪ সালের ৫ জানুয়ারি জাতীয় নির্বাচন থেকে শুরু এখনও পর্যন্ত যতগুলো নির্বাচন হয়েছে তা ছিল এক তরফা প্রতিদ্বন্দ্বিতা ও গভীর রাতে ব্যালটবাক্স ভর্তি করা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692