খুলনা, বাংলাদেশ | ৮ শ্রাবণ, ১৪৩১ | ২৩ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

তিন দিন ধরে নিখোঁজ কলেজ ছাত্র ফাহিম

নিজস্ব প্রতি‌বেদক, সাতক্ষীরা

তিন দিন ধরে নিখোঁজ রয়েছে সাতক্ষীরা সরকারি কলেজের মেধাবী ছাত্র ফাহিম ফয়সাল (১৯)। গত ১২ জুন বিকালে ফাহিম ফয়সাল সাতক্ষীরা শহরের কাটিয়াস্থ ভাড়া বাসা থেকে বাইরে যায়। পরে আর বাসায় ফিরেনি। অনেক খোঁজাখুজির পরও শুক্রবার (১৪ জুন) রাত পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে নিখোঁজ ফাহিমের বাবা সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।

ফাহিম ফয়সাল সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতি গ্রামের পশু চিকিৎসক মোঃ রকিবুল ইসলাম মোড়লের ছেলে। সে সাতক্ষীরা সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। চলতি বছর এইচএসসি পরীক্ষা দিবে সে।

ফাহিম ফয়সালের পিতা রকিবুল ইসলাম মোড়ল জানান, সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায় একটি ভাড়া বাড়িতে থেকে ফাহিম লেখাপড়া করে। গত ১২ জুন বিকালে ভাই-বোনদের সাথে বাইরে বের হয় ফাহিম। ভাই-বোনদের গ্রামের বাড়িতে রওনা করে দিয়ে সে সাতক্ষীরাতেই থেকে যায়। কিন্তু রাতে আর বাসায় ফিরেনি। তারা বিষয়টি জানতে পেরে অনেক খোঁজাখুজি করেছে। কিন্তু ১৪ জুন রাত পর্যন্ত কোন সন্ধান মেলেনি তার। সাতক্ষীরা সদর থানায় নিখোঁজের বিষয়টি লিখিতভাবে জানানো হয়েছে।

যদি কেউ ছেলেটির সন্ধান পান তাহলে ০১৭১৮-২২০৮৯২ (বাবা) অথবা ০১৭১৭-৬৫১৪৫৯ (চাচা) এই মুঠো ফোনে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!