খুলনা, বাংলাদেশ | ২৬ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ৯ জুন, ২০২৩

Breaking News

  বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন : নারায়গঞ্জে একই পরিবারের ৫ জন দগ্ধ
  চট্টগ্রামে ওয়াগন-লরি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

সাংবাদিক রুবেল হত্যার বিচারের দাবিতে জীবননগরে মানববন্ধন

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হাসিবুর রহমান রুবেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় জীবননগর বাসস্ট্যান্ডে জীবননগর সাংবাদিক সমিতি এই মানববন্ধনের আয়োজন করে।

জীবননগর সাংবাদিক সমিতির উপদেষ্টা ও জীবননগর বার্তা’র সম্পাদক ও প্রকাশক শামসুল আলমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তৃতা করেন, জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সামসুল আলম চঞ্চল, জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন,সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আতিয়ার রহমান, প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আকিমুল ইসলাম, কালের কন্ঠ পত্রিকার জীবননগর প্রতিনিধি জহুরুল ইসলাম,মাইটিভির জীবননগর উপজেলা প্রতিনিধি মিথুন মাহমুদ, সকালের সময় জীবননগর প্রতিনিধি মহিবুল ইসলাম মুকুল,দৈনিক এই আমার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এইচ এম হাকিম।

মানববন্ধনে বক্তরা বলেন, দিন দিন সাংবাদিকদের উপর নির্যাতন বাড়ছে। সাংবাদিক হত্যার বিচার হচ্ছে না। ২০১৫ সালে জীবননগরে দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধিকে হত্যা করা হয়। সেই বিচার আজও হয়নি। কয়েক দিন আগে আমাদের সহকর্মী রুবেলকে হত্যা করা হলো। প্রশাসন লাশ উদ্ধার করতে অনেক সময় নিল। আসামিদের গ্রেপ্তার করতে গড়িমসি করেছে। ডিজিটাল যুগে কেনো এত সময় লাগছে আসামি শনাক্ত করতে, কোন গড়িমসি করছে আমরা বুঝতে পারছি না।

বক্তরা অনতিবিলম্বে সাংবাদিক রুবেল হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান। আসামিদের গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, আজকের পত্রিকার জীবননগর প্রতিনিধি রিপন হোসেন, দৈনিক আকাশ খবর পত্রিকার জীবননগর প্রতিনিধি মুতাছিন বিল্লাহ,দৈনিক সমীকরণ পত্রিকার বিশেষ প্রতিনিধি এ আর ডাবলু, উথলী প্রতিবেদক সাংবাদিক রাসেল হোসেন মুন্না, আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার এম আর নয়ন, জীবননগর প্রতিবেদক এইচ এম সম্রাট, সাংবাদিক ইন্তাজ হোসেন, একেএম মুজাহিদ, ফরহাদ রেজাসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন নবচিত্র পত্রিকার জীবননগর প্রতিনিধি চাষী রমজান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!