খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ | ৩০ নভেম্বর, ২০২১

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১৮৯ জন
  রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে ডলি পারভীন নামে গ্রামীণ ব্যাংকের কর্মী নিহত

শিশু মীম বাবা-মায়ের কাছে ফিরতে চায়

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাবা-মায়ের কাছে ফিরতে চায় বাগেরহাট শহরের মুক্তি ক্লিনিকের সামনে থেকে উদ্ধার হওয়া ৭ বছর বয়সী শিশু মীম। পুলিশও খুজে বেড়াচ্ছে মীমের অভিভাবককে। একদিন অতিবাহিত হলেও অভিভাবকদের খোজ না পাওয়ায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে সমাজ সেবা অধিদপ্তর, বাগেরহাটের প্রবেশন অফিসার সোহেলে পারভেজের কাছে শিশুটিকে হস্তান্তর করেছে বাগেরহাট সদর থানা পুলিশ। পরবর্তীতে মীমকে বাগেরহাট সরকারি শিশু পরিবারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে ৯৯৯ এ ফোন পেয়ে বাগেরহাট শহরের মুক্তি ক্লিনিকের সামনে থেকে মীমকে উদ্ধার করে পুলিশ।

শিশু মীমের গায়ের রং কালো। তার পরনে কালো-হলুদ ও সাদা রং মিশ্রিত একটি জামা রয়েছে। তার কাছে একটি ব্যাগও রয়েছে। সে শুধু মাত্র তার নাম মীম এবং বাড়ি সিলেট এই দুটি শব্দ স্পষ্টভাবে বলতে পারে। বাবা-মা বা অন্য অভিভাবকদের নাম জানতে চাইলে বলে শারমিন। কেউ কোন কথা বললে তাকে বলে আমি বাড়ি জামু। সামান্য তোথলা এই শিশুর অভিভাবকদের খুজে পেতে সকলের সহযোগিতা চেয়েছেন বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম।

সমাজ সেবা অধিদপ্তর, বাগেরহাটের প্রবেশন অফিসার সোহেল পারভেজ বলেন, পুলিশের মাধ্যমে খবর পেয়ে আমরা শিশুটির অভিভাবকদের খুজে বের করার চেষ্টা করছি। আপাতত তাকে দশানীস্থ সরকারি শিশু পরিবারে রাখা হয়েছে। সেখানেই তার খাবার-কাপড়সহ সব ধরনের ব্যবস্থা করা হবে।তার অভিভাবকদের খুজে পেতে আমরা সব ধরণের চেষ্টা করছি। অভিভাবকদের খুজে না পাওয়া পর্যন্ত মীম সরকারি শিশু পরিবারেই থাকবে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692