খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৭ | ৩০ নভেম্বর, ২০২০

Breaking News

  ঢাকাকে ৩৭ রানের বড় ব্যবধানে হারিয়ে বঙ্গবন্ধু কাপ ক্রিকেটে জয়ে ফিরলো খুলনা
  ভাস্কর্যকে মূর্তির সঙ্গে তুলনা উসকানির অপচেষ্টা মাত্র : তথ্যমন্ত্রী
  করোনার টিকার দায়িত্ব সশস্ত্র বাহিনীকে দেওয়ার দাবি বিএনপির
  সাড়ে তিন হাজার কোটি টাকারও বেশি অর্থ আত্মসাৎ করে কানাডায় পালিয়ে যাওয়া পিকে হালদারের বিরুদ্ধে সব মামলার নথি চেয়েছে ইন্টারপোল

শিশু উন্নয়ন কেন্দ্র থেকে ফের ‘বন্দি’ পলায়নের চেষ্টা

যশোর প্রতিনিধি

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে নুরুন্নবী (১৪) নামে এক শিশু ‘বন্দি’ লাফিয়ে পালানোর চেষ্টা করেছে। গুরুতর আহত অবস্থায় তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নুরুন্নবী নীলফামারী জেলা শহরের আতাউর রহমানের ছেলে। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে যশোর শহরতলীর পুলেরহাট এলাকায় কেন্দ্রে এ ঘটনাটি ঘটে।

শিশু উন্নয়ন কেন্দ্রের নিরাপত্তা রক্ষীরা জানান, এক মাস আগে একটি বাইসাইকেল চুরির অভিযোগে পুলিশ নুরুন্নবীকে আটক করে। তাকে এ মামলায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়। শনিবার সন্ধ্যা ৭টার দিকে সে ভবনের ছাদে উঠে লাফিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় সে পায়ে গুরুতর আঘাত পায়। রাত সাড়ে সাতটার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জরুরি বিভাগের চিকিৎসক অমিয় দাস জানান, ওই ছেলেটির দুই পা ও এক হাতে আঘাত লেগেছে। অবস্থা গুরুতর। যশোর শিশু উন্নয়ন কেন্দ্র নানা ঘটনায় এখন সর্বত্র আলোচিত। সম্প্রতি এখানে তিন শিশু ‘বন্দিকে’ পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ কারণে এখানকার প্রশাসন ও নিরাপত্তা ব্যবস্থা প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে।

 

খুলনা গেজেট/এমএম



আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন



এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692