খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের উপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় কলেজ শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা।

ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলা, লাঞ্ছনা ও কটুক্তির প্রতিবাদে সাতক্ষীরা সরকারি কলেজে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষকেরা। রোববার (১২ জুন ) সকাল ১১টায় সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসের মূল ফটকে অবস্থান নিয়ে তারা এই কর্মসূচি পালন করেন।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সাতক্ষীরা সরকারি কলেজ ইউনিট এর সভাপতি ও অধ্যক্ষ প্রফেসর মোঃ আমানউল্লাহ আল হাদী, সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তথ্য ও গবেষণা সচিব কাজী আসাদুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোহাঃ আল মুস্তানছির বিল্যাহ, উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ সোহেল উদ্দীন, প্রাণী বিদ্যাবিভাগের প্রভাষক ওলিউর রহমান রিপন, ইতিহাস বিভাগের প্রভাষক ইদ্রিস আলীসহ কলেজ ইউনিটের সকল সদস্য ও কর্মকর্তা এই কর্মসূচিতে অংশ নেন।

মানববন্ধনে বিসিএস ( সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আমানউল্লাহ আল হাদী বলেন, যারা মানুষ গড়ার কারিগর, যারা জাতির মেরুদন্ড। তাদের উপর এমন সন্ত্রাসী হামলা অত্যন্ত কষ্টদায়ক। তিনি হামলাকারিদেও গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবি জানান।

মানববন্ধন থেকে বিসিএস ক্যাডার কর্মকর্তাদের ওপর এমন ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও নিরাপদ কর্মস্থলের দাবি জানানো হয়।

 

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692