খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

লাইভে সালমানের গোপন তথ্য ফাঁস করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

বলিউডে তিন দশক পার করে ফেলেছেন। ২৫ জুন ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্তি উপলক্ষে ইনস্টাগ্রাম লাইভ করেন শাহরুখ খান। সেখানেই ‘পাঠান’ নিয়ে নানা কথা সবার সঙ্গে ভাগ করে নিচ্ছিলেন শাহরুখ। কথায় কথায় উঠে আসে বন্ধু সালমান খানের সঙ্গে কাজ করার প্রসঙ্গ।

কিং খান জানান, সালমানের টাইগার ৩-তে তিনি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। এ পর্যন্ত ঠিকঠাকই ছিল, কিন্তু কথা বলতে বলতে ভুলবশত সালমানকে নিয়ে ফাঁস করে ফেললেন গোপন কথা। বলার পরই বিষয়টা নিয়ে অপ্রস্তুত হয়ে পড়েন তিনি।

শাহরুখ বলেন, সালমান খানের সঙ্গে কাজের নয়, ভালোবাসা, খুশি, বন্ধুত্ব, ভ্রাতৃত্বের অভিজ্ঞতা। যখনই তার সঙ্গে কাজ করেছি, সেটা আনন্দের হয়ে উঠেছে। কারণ আর্জুন ছাড়া তার সঙ্গে আমি কোনও পূর্ণাঙ্গ ছবি করিনি।

শাহরুখ আরও বলেন, গত দুবছর দারুণ ছিল, কারণ আমি সালমানের ‘টিউবলাইট’এ কাজ করেছি। আবার সে (সালমান) আমার ‘জিরো’ ছবির একটা গানে ছিল। আর সে এখন ‘পাঠান’এ আছে।

এ কথা বলেই থেমে যান শাহরুখ। তিনি বলেন, জানি না এটা হয়তো গোপন রাখার কথা ছিল। ইনশাল্লাহ, আমি টাইগারে থাকতে চাই।

প্রসঙ্গত, পাঠান ছবিতে রোমান্টিক লুকের বদলে ভিন্ন লুকে ধরা দিয়েছেন কিং খান। যশরাজ ফিল্মসের ব্যানারে শাহরুখের এ ছবি মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692