খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

চৌগাছায় রাসুল (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

চৌগাছা প্রতিনিধি

মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা (রা.) কে নিয়ে ভারতের বিজেপি মুখপাত্রের করা কটুক্তির প্রতিবাদে চৌগাছায় বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। ওলামা-মাশায়েখ ও আইম্মা পরিষদ, চৌগাছা, যশোরের আয়োজনে এই সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার বাদ জুম্মা শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বিক্ষোভ সমাবেশ শেষে বিকাল পৌনে চারটায় গণমিছিল শুরু হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে মাওলানা আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তৃতা করেন মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আনিছুর রহমান, মাওলানা আব্দুল্লাহ আল মামুন, মাওলানা শরীফ মাহমুদ, মুফতি শিহাব উদ্দিন, মাওলানা রবিউল ইসলাম, মাওলানা উসমান গণি, মাওলানা মুসাদ্দিক বিল্লাহ আসাদ, মাওলানা আব্দুস শুকুর, মাওলানা তরিকুল ইসলাম, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা আব্দুর রহমান, মাওলানা শাহিনুজ্জামান, মুফতি মুঈনুল ইসলাম, আবুল বাশার প্রমুখ।

শান্তিপূর্ণ গণমিছিলে ওলামা মাশায়েখ ও মাদরাসা ছাত্রদের পাশাপাশি বিপুল পরিমান পথচারী ও স্থানীয় জনতা অংশগ্রহণ করেন। চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে আইনশঙ্খলাবাহীনির সদস্যরা মিছিলটির সামনে ও পিছনে এবং সমাবেশস্থলের নিরাপত্তা নিশ্চিত করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692