খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন
মানবাধিকার কমিশনের উদ্বেগ প্রকাশ

রামপালে ১০ দিনের ব্যবধানে দুুই গৃহবধূসহ ৩ জনের আত্মহত্যা

রামপাল প্রতিনিধি

বাগেরহাটের রামপালে আবারও মেহেরুন্নেসা (৫০) নামের দুই সন্তানের জননী রোগ যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যা করেছে। এ ঘটনায় রামপাল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এ নিয়ে গত ১০ দিনের ব্যবধানে দুই গৃহবধূসহ ৩ জন আত্মহত্যা করেছে।

পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে। নিহত মেহেরুন উপজেলার চানপুর গ্রামের ওহাব আলী শেখের স্ত্রী। বৃহস্পতিবার আনুমানিক বেলা ১১ টার সময় মেহেরুন নিজ বাড়ীর ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, লাশ উদ্ধার করে থানায় আনার পূর্বেই নিহতের ভাই মো. আবুল বাশার লাশ ফেরত চেয়ে আবেদন করেন। আবেদনে তিনি উল্লেখ করেন তার বোন অসুস্থতাজনিত কারণে আত্মহত্যা করেছে এ জন্য তিনি কাউকে দায়ী করেন না বা কোন আপত্তি নেই। এর প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার মহোদয়কে অবহিত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।

উদ্বেগজনক হারে এমন আত্মহত্যার প্রবণতা বেড় যাওয়ার উদ্বেগ প্রকাশ করেছেন রামপাল উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি মহিউদ্দিন শেখসহ নেতৃবৃন্দ। তারা সামাজিক অস্থিরতা ও মানুষিক চাপের কারণ বলে দায়ী করে বলেন, এমন প্রবণতা কমিয়ে আনতে কাউন্সেলিং করা এখন সময়ের দাবী।

উল্লেখ্য, গত ১৮ মে উপজেলার গিলাতলা সরকারি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ ম শ্রেণীর ছাত্র সোয়াইব হোসেন নামের এক কিশোর, ২৩ মে মানিক নগর গ্রামের গৃহবধূ নাসরীন বেগম ও ২৬ মে বৃহস্পতিবার মেহেরুন্নেসা আত্মহত্যা করে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692