খুলনা, বাংলাদেশ | ১১ আষাঢ়, ১৪২৮ | ২৫ জুন, ২০২১

Breaking News

  ২০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ
  পাবনায় প্রতিবন্ধী ভিক্ষুককে ছুরিকাঘাতে হত্যা, এক নারীকে আটক
  এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু ২৭ জুন
  সারাদেশে ২৫ হাজার ব্যাংকার করোনা আক্রান্ত, মারা গেছেন ১৩৩ জন
  সারাদেশে শাটডাউনের প্রস্তুতি আছে সরকারের : জনপ্রশাসন প্রতিমন্ত্রী, আগের চেয়ে কঠোর হচ্ছে বিধি-নিষেধ

রাধে সিনেমার লভ্যাংশ যাবে করোনার ত্রাণে

বিনোদন ডেস্ক

করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে হিমশিম খাচ্ছে ভারত। দেশিটিতে প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা রেকর্ড হারে বাড়ছে। করোনা পরিস্থিতি সামাল দিতে সরকারের পাশাপাশি ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসছে নানা প্রতিষ্ঠান ও বিভিন্ন সেক্টরের তারকারা। এবার অতিমারী করোনাতে ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসলেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান।

আগামী ১৩ই মে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। বহুল আলোচিত এ মুভিটি ‘সিনেমা হল এবং জি ফাইভ-এর পে পার ভিউ’ সার্ভিস ‘জি পেক্স’ এ মুক্তি পাবে রাধে। ছবির প্রযোজক সংস্থা জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজ এবং সালমান খান ফিল্মস জানিয়েছেন, ছবি থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ করোনার ত্রাণে কাজে ব্যবহার হবে।

ছবিটির নির্মাতারা বলেছেন, সিনেমা থেকে যা আয় হবে তার একটা অংশ ‘গিভ ইন্ডিয়া’ মঞ্চের অংশীদার হিসাবে প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জাম কেনার ব্যাপারে বায় হবে। পাশাপাশি সিনেমার লভ্যাংশ দিয়ে জি এবং এস কে এফ ভারতের বিনোদন জগতের শ্রমিকদের সহায়তা করবেন।

জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ-এর একজন মুখপাত্র জানান, দেশের এই কঠিন সময়ে দর্শকদের কেবল বিনোদন দেওয়াটাই আমাদের একমাত্র উদ্দেশ্য নয়। এই মুহূর্তে আমরা দেশবাসীর পাশে দাঁড়াতে চাই। আশা রাখছি নতুন সিনেমা ‘রাধে’ মুক্তি পাওয়ার পর লভ্যাংশ থেকে যে পরিণাম অর্থ আমরা করোনা ত্রাণে দান করব, তাতে অনেক মানুষ সহায়তা পাবেন।

সালমান খান ফিল্মস বলছে, বর্তমানে করোনার বিরুদ্ধে লড়ছে পুরো ভারত। অতিমারীর বিরুদ্ধে এই লড়াইয়ে আমরাও জনগণের পাশে। আশা করছি সল্লু ভাইজানের মুভিটি সুপার ডুপার হিট হবে।

খুলনা গেজেট/ এস আই







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692