খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

রাজনৈতিক কারণে ফারিয়ার সিনেমার শুটিং বন্ধ!

বিনোদন ডেস্ক

কলকাতার ছবি ‘বিবাহ অভিযান ২’ এর শুটিং করতে থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। যাওয়ার প্রস্তুতিও নিচ্ছিলেন এই নায়িকা। কিন্তু রোববার খবর এলো ছবিটির শুটিংয়ে থাইল্যান্ড যাওয়া হচ্ছে না এই নায়িকার। রাজনৈতিক কারণে সিনেমাটির শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে ছবিটির শুটিং বন্ধ হয়ে যাওয়ার খবর।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটির শুটিং পিছিয়ে যাওয়ার নেপথ্যে আছে রাজনৈতিক খেলা। সিনেমার প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তির কাহিনিকারও অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি জটিলতা তৈরি হয়েছে। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা রয়েছে সায়ন্তন ঘোষালের।

বিষয়টি নিয়ে ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুটিং বন্ধ হয়ে যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তবে ঠিক কি কারণে নির্ধারিত তারিখে শুটিং স্থগিত করা হয়েছে তার কিছুই বলতে পারেননি।

ফারিয়া বলেন, ‘ঈদুল আজহার সময়টায় কথা ছিলো থাইল্যান্ডে ছবিটির শুটিং হবে। কিন্তু সম্প্রতি আমাকে জানানো হয়েছে নির্ধারিত তারিখে শুটিং হচ্ছেনা। তাই থ্যাইল্যান্ড যাওয়া ক্যান্সেল করা হয়েছে।’

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’। প্রথম পার্টে থাকার পর দ্বিতীয় পার্টেও থাকছেন ফারিয়া।

এদিকে নুসরাত ফারিয়া অভিনীত বর্তমানে মুক্তির অপেক্ষায় ও নির্মাণাধীন রয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’ ‘ভয়’, ‘পর্দার আড়ালে’, ‘রকস্টার’ ছবিগুলো।

 

খুলনা গেজেট/ আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692