খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  জাবিতে ছাত্রললীগের সঙ্গে কোটা বিরোধীদের সংঘর্ষে আহত ২০
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ

রবি হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি আ.লীগের

গেজেট ডেস্ক

ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম রবি হত্যার তীব্র নিন্দা, প্রতিবাদ ও হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন মন্ত্রী, মেয়র, সাংসদ এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, রবিউল ইসলাম রবি দলের একজন পরীক্ষিত কর্মী। তিনি তিনবার বিপুল ভোটে নির্বাচিত একজন জনপ্রিয় চেয়ারম্যান। নেতৃত্বের প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতা থাকবে। কিন্তু প্রতিদ্বন্দ্বিকে হত্যা করে নেতৃত্ব প্রতিষ্ঠা এটা কারো কাম্য নয়। শুধু এটাই না যে কোন হত্যাকান্ডই ঘৃণিত। মানুষের স্বাভাবিক মৃত্যু প্রত্যাশা করে। নেতৃবৃন্দ বলেন, একটি চক্র সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দেশকে অশান্ত করার ষড়যন্ত্র করছে। তারই ধারাবাহিকতায় রবিকে হত্যা করা হয়েছে। হত্যাকারীরা বা ষড়যন্ত্রকারীরা যে-ই হোক না কেন, তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। আর যেন কেউ সাধারণ মানুষকে হত্যার করার দু:সাহস না পায় সে বিষয়ে প্রশাসনকে কঠিন পদক্ষেপ গ্রহণ করতে হবে। রবির মত আর যেন কারো প্রাণ দিতে না হয় সেদিকে কঠিন সতর্কতা অবলম্বের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন, সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান  শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

রবি হত্যার সাথে জড়িত প্রকৃত হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের আহবান জানিয়ে অনুরুপ বিবৃতি দিয়েছেন ভূমিমন্ত্রী ও ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

খুলনা গেজেট /কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!