খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  কমছে ডলারের দাম, নেমেছে ১১০ টাকার নিচে
  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার

যাওয়া হলো না জাফলংয়ে, গাড়ি খাদে পড়ে বাবা-মেয়ের মৃত্যু

গেজেট ডেস্ক

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খালে পড়ে বাবা ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন কারের চালকসহ চার আরোহী।

সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় শুক্রবার সকালে এ হতাহতের ঘটনা ঘটে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, হতাহতরা সবাই জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের ৩৫ বছরের রুবেল আহমদ ও তার মেয়ে এক মাস ১০ দিন বয়সী রাহি আক্তার আদরী।

আহত হয়েছেন নিহত রুবেলের স্ত্রী কাজল আক্তার, কাজলের ভাই রাসেল আহমদ, তার স্ত্রী আনিকা আক্তার এবং প্রাইভেট কারের চালক।

স্থানীয়দের বরাতে ওসি জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেটের দিক থেকে আসা প্রাইভেট কারটি জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় একটি ব্রিজের ওপর উঠলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কারটি ব্রিজের ওপর থেকে খালে পড়ে যায়।

আশপাশের লোকজনের সহায়তায় পুলিশ আরোহীদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু রাহিকে মৃত ঘোষণা করেন। পরে বাকিদের সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রুবেল আহমদও মারা যান।

ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। তাদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।’

আহতদের বরাতে ওসি বলেন, ‘রুবেল আহমদ ও তার স্বজনেরা প্রাইভেট কারে করে সিলেটে বেড়াতে এসেছিলেন। তারা সকালে জাফলং যাচ্ছিলেন। আর প্রাইভেট কারটি চালাচ্ছিলেন রাসেল আহমদ।’




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692