খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

যশোরে জেলি পুশ করা দেড়টন চিংড়ি মাছ জব্দ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে জেলি পুশ করা এক ট্রাক বোঝাই দেড়টন চিংড়ি মাছ জব্দ করেছে র‌্যাব-৬ সদস্যরা। বৃহস্পতিবার গভীররাতে যশোর-ঝিকরগাছা মহাসড়কে অভিযান চালিয়ে ট্রাকসহ এই মাছ জব্দ করা হয়। পরে ওই চিংড়ি মাছের মালিক আব্দুল­াহ ও জালালকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লে. কর্ণেল এম নাজিউর রহমান বলেন, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি ট্রাক ভর্তি চিংড়ি মাছ ঢাকায় যাচ্ছে এ খবর পেয়ে ঝিকরগাছায় মহাসড়কে অভিযান চালানো হয়। রাত দেড়টার দিকে যশোর-ঝিকরগাছা মহাসড়কে অবস্থান করে চিংড়ি মাছগুলো জব্দ করা হয়। ট্রাকে থাকা ওই মাছে ইনজেকশনের মাধ্যমে জেলি পুশ করা, যা অস্বাস্থ্যকর। এসময় সাথে থাকা জেলা মৎস্য কর্মকর্তা লিপ্টন সরদার মান নিয়ন্ত্রণ করে মাছের মধ্যে জেলির উপস্থিতর প্রমাণ পান। বেআইনি এ কাজের জন্য মাছের মালিক সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া গ্রামের জালাল ও আব্দুল­াকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা করে মোট এক লাখ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান জানান, ট্রাকে থাকা ৫৭টি ককসিটের মধ্যে দেড় টন চিংড়ি মাছ ধবংস করে ফেলা হয়েছে। অভিযানে র‌্যাব কর্মরত এএসপি তারেক আমান বান্না উপস্থিত ছিলেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692