খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

যশোরে অভিমানে করোনা রোগীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ইজিবাইক চালক হাবিবুর রহমান (৪৮) আত্মহত্যা করেছেন। বুধবার ভোরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি সদর উপজেলার খোলাডাঙ্গা উত্তরপাড়ার হাজী ওয়াজেদ আলীর ছেলে। তিনি করোনা পজিটিভ রোগী ছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

নিহতের ভাই জিয়াউর রহমান বলেন, এদিন ভোর ৫টার দিকে ভাবি ফোন করে জানান তোমার ভাই আত্মহত্যা করেছেন। তাৎক্ষণিক সেখানে গিয়ে দেখি ভাইয়ের মরদেহ একটি খাটের উপরে নামিয়ে রাখা হয়েছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, আমরা কেউ বলতে পারছি না। তার আর্থিক অবস্থা এখন ভাল। স্ত্রী আর ৪ বছরের একটি মেয়ে নিয়ে থাকেন আলাদা বাড়িতে। করোনার কারণে তিনি আত্মহত্যা করেছেন কি না জানি না।এদিন বাদ আছর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৩১ জুলাই যশোর জেনারেল হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় তার করোনা পজিটিভ হয়। তার ল্যাব আইডি নম্বর ১০০১৩০৯৬/১০৭২।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত হাবিবুরকে স্ত্রী রেহেনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে বলেছিলেন। কিন্তু তিনি ভর্তি না হওয়ায় বাড়িতে আলাদা থাকতে হতো, খাওয়া-দাওয়া সবকিছু আলাদা হওয়ায় মনের দুঃখে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে স্থানীয়রা জানতে পেরেছেন। এ ঘটনায় কোতোয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692