খুলনা, বাংলাদেশ | ১০ মাঘ, ১৪২৭ | ২৪ জানুয়ারি, ২০২১

Breaking News

  পরীক্ষা ছাড়াই অটোপাস বিষয়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বিল-২০২১ জাতীয় সংসদে পাস; দ্রুতই গেজেট প্রকাশের পর ফলাফল দেওয়া হবে : শিক্ষামন্ত্রী

যতগুলো সম্ভব সন্তান নিতে চাই : প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

দাম্পত্য জীবনের দুবছর পার করেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ১ ডিসেম্বর নিক জোনাসকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর আমেরিকায় স্থায়ী হয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে মধ্যে বেড়াতে আসেন ভারতে।

সম্প্রতি স্বামী সংসার নিয়ে খোলামেলা সাক্ষাৎকার দিয়েছেন প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাস সর্ম্পকে নতুন তথ্যও দিয়েছেন গণমাধ্যমকে। মুখ খুলেছেন তাদের বয়সের ব্যবধান নিয়েও। বলেছেন, বয়সের ব্যবধান কখনও তাদের সর্ম্পকের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি। স্বামী নিক জোনাসকে নিয়ে বেশ খুশি আছেন প্রিয়াঙ্কা।

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে কার্পণ্য করতে চান না তিনি। তার ভাষায়, ‘আমার পক্ষে যতগুলি সম্ভব, ততগুলি সন্তানই নিতে চাই।’

এর আগেও এ কথা বলেছিলেন প্রিয়াঙ্কা। কারণ হিসেবে তিনি উল্লেখ করেছিলেন, ‘বাচ্চা আমার ভালো লাগে।’ তবে আপাতত সন্তান নিয়ে ভাবছেন না প্রিয়াঙ্কা। কাজে আরও মনোযোগী হতে চান তিনি। বয়সে ছোট নিককে বিয়ে করার পর এ নিয়ে বেশ কটূ কথা শুনতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। তবে এসব কর্ণপাত করেন না প্রিয়াঙ্কা। দিব্যি সংসার করে যাচ্ছেন নিকের সঙ্গে।

‘টেক্সট ফর ইউ’ শিরোনামের একটি হলিউডে সিনেমার অভিনয় করেছেন তিনি। জার্মান সিনেমা ‘এসএমএস ফর ডিচ’-এর ইংরেজি রিমেক ‘টেক্সট ফর ইউ’। সোফি ক্রামারের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছিল ‘এসএমএস ফর ডিচ’ সিনেমাটি। আর ‘টেক্সট ফর ইউ’র চিত্রনাট্য ও পরিচালনা করছেন জিন স্ট্রাস।

 

খুলনা গেজেট/এমএম







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692