খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

মোস্তফা রশিদী সুজা একজন কর্মীবান্ধব নেতা ছিলেন : সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক

খুলনা-৪ আসনের সাবেক এমপি এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুবার্ষিকীতে মঙ্গলবার দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী।

ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি বলেন, খুলনা-৪ আসনের সাবেক এমপি মোস্তফা রশিদী সুজা একজন কর্মী বান্ধব নেতা ছিলেন। তিনি আমাদের মাঝে নেই কিন্তু তার বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলো আমাদের মাঝে রয়েছে। তার অভাব পূরণ হবার নয়। দলের কঠিন সময়েও তিনি দলকে সাংগঠনিক ভাবে মজবুত করে রেখেছেন।
জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরফুউদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, ক্রীড়াবিদ আজাদ আবুল কালাম, আব্দুল মজিদ ফকির।

জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা, জেলা মহিলা লীগের সহ-সভাপতি আজিজা সুলতানা, সাংগঠনিক সম্পাদক রিনা পারভিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, তেরখাদা উপজেলার ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, ক্রীড়া সম্পাদক স ম জাহাঙ্গীর, মোল্লা দেলোয়ার হোসেন দিলু, আব্দুর রাজ্জাক রাজা, এবিএম কামরুজ্জামান, শারমিন সুলতানা রুনা, আরিফুজ্জামান লিটন, শেখ আসাদুজ্জামান, রুহুল আমিন রবি, ফরিদ শেখ, এমপি প্রতিনিধি মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, বাদশা মল্লিক, রাজিব দাস, সুব্রত বাগচী, আজমল ফকির, নুর ইসলাম, হারুন মোল্লা, সাইফুল ইসলাম, শামীম হাসান তুহিন, মামুন শেখ, নাজির শেখ, মঈন উদ্দিন, সালাম মশের্দী সেবা সংঘের টিম লিডার ও যুবলীগ নেতা সামসুল আলম বাবু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ:রাজ্জাক শেখ, যুবলীগ নেতা আ:মজিদ শেখ, জসিম সরদার, শাহনেওয়াজ কবীর টিংকু, সেবা সংঘের তরিকুল ইসলাম,খলিল, জাহিদুল, হৃদয়, প্রিন্স, আরাফাত, রাসেল, সোহেল, এস এম রিয়াজ, সজল, ইমন, নোমান প্রমূখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!