খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

মোংলা বন্দর কর্তৃপক্ষের ট্যারিফ বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

মোংলা প্রতিনিধি

মোংলা বন্দর কর্তৃপক্ষের ট্যারিফ (দর/মাসুল নিধার্রণ) বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে সিএন্ডএফ কর্মচারী ইউনিয়ন এবং বন্দরের শ্রমিকেরা। আমদানীকৃত পণ্য খালাসে ব্যবহৃত বন্দরের যন্ত্রপাতিসহ অন্যান্য বিষয়ে দর বাড়ানোতে রবিবার দুপুরে বন্দর জেটির প্রধান গেইটের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মোংলা বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ লিয়াকত হোসেন লিটন,সিএন্ডএফ নেতা শেখ ইশারুল হক, সামছুল আলম, কবিরুজ্জামান টপি ও মোংলা বন্দর কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আলিম।

এ সময় তারা বলেন, সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সাথে কোন ধরণের আলাপ আলোচনা ছাড়াই বন্দর কর্তৃপক্ষ এককভাবে ট্যারিফ বৃদ্ধির যে সিদ্ধান্ত নিয়েছে তা দ্রুত প্রত্যাহার করতে হবে। তা না হলে বন্দর ব্যবহারকারীরা এ বন্দর ব্যবহারে নিরুৎসাহিত হবেন। ট্যারিফ বাড়ায় ব্যবসায়ীরা বন্দরের যন্ত্রপাতির ব্যবহার না করলে এতে পণ্য খালাসও কমে যাবে। ফলে বেকার হয়ে পড়বে সিএন্ডএফ কর্মচারী ইউনিয়নের সদস্য ও বন্দরের শ্রমিকেরা।

তারা আরো বলেন, এমনিতে সম্প্রতি কন্টেইনার পণ্য আমদানী কমে গেছে তাতে কাজ কর্ম কম হচ্ছে, তারপর আবার ট্যারিফ বৃদ্ধিতে কাজ আরো কমে যাবে। ফলে তাদেরকে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করতে হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!