খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

মাদক সেবনের অভিযোগে আটক শক্তি কাপুরের ছেলে

বিনোদন ডেস্ক

মাদক গ্রহণের অভিযোগে বলিউড অভিনেতা শক্তি কাপূরের ছেলে এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপূরের ভাই সিদ্ধান্ত কাপূরকে গ্রেপ্তার করল পুলিশ। কর্নাটকের বেঙ্গালুরুতে একটি রেভ পার্টিতে পুলিশি অভিযান চলাকালীন গ্রেপ্তার হন সিদ্ধান্ত। তার সঙ্গে ওই পার্টি থেকে আরও ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

গতকাল রোববার রাতে বেঙ্গালুরুর একটি নামী হোটেলের পাবে ওই রেভ পার্টির আসর বসেছিল বলে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা গেছে।

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত সেখানে আমন্ত্রিত ছিলেন ডিজে হিসেবে। তবে তিনিও ওই পার্টি চলাকালীন মাদক নিয়েছিলেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। পরে সিদ্ধান্তকে গ্রেপ্তার করে মাদকের পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে।

এ প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদ সংস্থা শক্তির প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি ওই সংবাদ সংস্থাকে বলেন, ‘‘আমি একটাই কথা বলতে পারি, এটা সম্ভব নয়।’’

২০২০ সালে শক্তির কন্যা শ্রদ্ধাকেও মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় তখন বলিউডে মাদকচক্র নিয়ে তদন্ত শুরু করেছিল কেন্দ্রীয় সংস্থাটি।

এর আগে ২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরিতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন ভারতের এনসিবির কর্মকর্তারা। সেখানে বলিউড-বাদশাহ শাহরুখপুত্র আরিয়ান খানও গ্রেপ্তার হয়েছিলেন।

 

 

খুলনা গেজেট/ আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692