খুলনা, বাংলাদেশ | ১০ মাঘ, ১৪২৭ | ২৪ জানুয়ারি, ২০২১

Breaking News

  পরীক্ষা ছাড়াই অটোপাস বিষয়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বিল-২০২১ জাতীয় সংসদে পাস; দ্রুতই গেজেট প্রকাশের পর ফলাফল দেওয়া হবে : শিক্ষামন্ত্রী
  মুন্সীগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

মহানগর কৃষক লীগের আহবায়ক কচি, মুকুল সদস্য সচিব

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর কৃষক লীগের বর্ধিত সভা বৃহস্পতিবার বেলা ১১টায় অনুুষ্ঠিত হয়। বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক অধ্যা. নাজমুল ইসলাম পানুর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভার উদ্বোধন করেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রিয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু, কৃষক লীগের কেন্দ্রিয় সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হালিমা রহমান, জেলা কৃষক লীগের সভাপতি অধ্যা. আশরাফুজ্জামান বাবুল, সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক। সভা পরিচালনা করেন এ্যাড. একেএম শাহজাহান কচি ও প্রভাষক মঈনুল ইসলাম।

সভায় পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে এ্যাড. একেএম শাহজাহান কচিকে আহবায়ক এবং আবুল বরকত মো. আদেল মুকুলকে সদস্য সচিব করে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী ০৩ (তিন) মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিদের্শনা দেয়া হয়। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692