খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪২৮ | ১৬ অক্টোবর, ২০২১

Breaking News

  কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত
  রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ কেজি আইস, অস্ত্র ও গুলিসহ টেকনাফ মাদক সিন্ডিকেটের সদস্য খোকনসহ গ্রেপ্তার ২

মমতা বন্দ্যোপাধ্যায় ও চিকিৎসকের চরিত্রে দুই সিনেমায় মিথিলা

বিনোদন ডেস্ক

ফের কলকাতার দুই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। কলকাতার গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে যার একটির কথা স্বীকার করেছেন অভিনেত্রী, অন্যটি এখনও গুঞ্জন।

কলকাতার আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, চারটি ছোট গল্পে ‘নীতিশাস্ত্র’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন নির্মাতা অরুণাভ খাসনবিশ। সেখানে ‘ধী’ গল্পে অভিনয় করছেন মিথিলা, এতে তাঁকে দেখা যাবে একজন চিকিৎসকের চরিত্রে। এই গল্পে মিথিলার সঙ্গী অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়।

এ খবর স্বীকার করে অভিনেত্রী বলেছেন, ‘কলকাতার কাজের সঙ্গে এখনও ভালো করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভালো চিত্রনাট্য আর বলিষ্ঠ চরিত্র দেখে কাজ বেছে নিচ্ছি।’

আর, যে খবর মিথিলা এখনও স্বীকার করেননি, তা হচ্ছে—ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা মদন মিত্রের জীবনীভিত্তিক সিনেমা নির্মিত হচ্ছে টালিগঞ্জে, সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন মিথিলা। কলকাতার দৈনিক সংবাদ প্রতিদিন এমন খবর প্রকাশ করলেও, এ প্রসঙ্গে মিথিলার ভাষ্য, ‘আমি এই সম্পর্কে এখনও কিছুই জানি না।’

মদন মিত্রের জীবনীভিত্তিক সিনেমাটির নির্মাণ করছেন রাজর্ষি দে। তাঁর হাত ধরেই টালিগঞ্জের সিনেমায় নাম লিখিয়েছেন মিথিলা। সিনেমার নাম ‘মায়া’।

সবশেষ মিথিলা কলকাতার ‘আ রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় সিনেমাটিতে মিথিলাকে দেখা যাবে সন্তান হচ্ছে না, এমন এক নারীর চরিত্রে। বলা যায়, কলকাতায় কাজ শুরু করেই দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন সৃজিত পত্নী।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692