খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

মন্দিরা আত্মহত্যা প্ররোচনা মামলায় সুহাস হালদারের জামিন

নিজস্ব প্রতিবেদক

শিক্ষানবীশ চি‌কিৎসক ম‌ন্দিরা মজুমদার আত্মহত‌্যা প্ররোচনা মামলায় খু‌মেক হাসপাতা‌লের আবা‌সিক কর্মকর্তা সুহাস রঞ্জন হালদার‌কে ১০ হাজার টাকার ব‌ন্ডে জা‌মিন দি‌য়ে‌ছেন আদালত।

সোমবার(৪ জুলাই) খুলনা মহনগর দায়রা জজ আদালত বিচারক মাহমুদা খাতুন তা‌কে জা‌মিন দেন।

এর আ‌গে সুহাস ২৩ মে উচ্চ আদালত থে‌কে ৬ সপ্তা‌হের জা‌মিন নেন। সোমবার ওই জা‌মি‌নের শেষ দিন ছিল। সকা‌লে তি‌নি আদাল‌তে উপ‌স্থিত হন। আদালত আসা‌মি ও বাদী প‌ক্ষের আইনজীবী‌দের কথা শু‌নে ও সা‌র্বিক দিক বি‌বেচনা ক‌রে সুহাসের জা‌মিন মঞ্জুর ক‌রেন তি‌নি।

খু‌মেক আবা‌সিক কর্মকর্তা সুহাস ‌নিম্ন আদালত থে‌কে জা‌মিন পে‌য়ে খুলনা গে‌জেট‌কে ব‌লেন, মানহা‌নির জন‌্য তাকে মিথ‌্যা মামলা দেওয়া হয়ে‌ছে। তি‌নি কোন অপরাধ ক‌রেন‌নি।

উল্লেখ্য, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে বিসিএস এর প্রস্তুতি নিতে থাকে মন্দিরা। এর আগে খুমেক হাসপাতালে আবাসিক কর্মকর্তা সুহাস রঞ্জন হালদার‌ের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে মন্দিরা। পরে সুহাস তার বোন মনি হালদারের বাসায় নিয়ে মন্দিরার সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। পরবর্তীতে অন্তসত্বা হয়ে পড়লে মন্দিরা সুহাসকে বিয়ের প্রস্তাব দিলে অস্বীকার করে সুহাস। মান সম্মানের ভয়ে মন্দিরা আত্মহত্যা করে। পরে মন্দিরার বাবা প্রদীপ মজুমদার আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে সুহাস ও তার বোন সিথি মনি হালদারের নামে মামলা দায়ের করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692