খুলনা, বাংলাদেশ | ২৩ অগ্রহায়ণ, ১৪৩০ | ৮ ডিসেম্বর, ২০২৩

Breaking News

  সিলেট ওসমানী বিমানবন্দরে ৩০ কেজি স্বর্ণের চালান আটক
  খুলনার জেলা ও নগরের ১১টি থানার ওসি রদবদল

ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বোন

গে‌জেট ডেস্ক

রাগ করে বাড়ি ছেড়ে চলে যাওয়া ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন নিলুফা ইয়াসমীন (৩৫) নামের এক গৃহবধু। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আগলামন চালক হাসান (১৬)।

আজ শুক্রবার (১৩ মে) সকালের দিকে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিলুফা মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের নাজিরাকোনা গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে এবং মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের উসমান হোসেনের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নিলুফা ইয়াসমীনের ভাই আলামিন হোসেন পারিবারিক কলহের জের ধরে রাগ করে বাড়ি থেকে চলে যায়। তাঁর ভাইকে খুঁজতে শুক্রবার ভোরে নিলুফা ও তার ছেলে হাসান নিজেদের স্যালো ইঞ্জিনচালিত নসিমনে করে মেহেরপুরের দিকে যাচ্ছিলেন। নসিমন চালাচ্ছিলেন তার ছেলে হাসান।

মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে পৌছানো মাত্রই নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে মা ও ছেলে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নিলুফার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মেহেরপুর সদর হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। দুপুরের দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

দুর্ঘটনার বিষয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয় এবং লাশ পুলিশ হেফাজতে নেওয়া হয়। তারা নিজেরাই দুর্ঘটনায় পতিত হয়েছে এবং পরিবারে কোনো অভিযোগ না থাকায় তাদের লিখিত নিয়ে লাশ পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে। পরে মৃতের লাশ তার বাবার বাড়ি মুজিবনগর উপজেলার নাজিরাকোনা গ্রামের কবরস্থানে বাদ জুমা দাফন করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!