খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪২৭ | ২২ অক্টোবর, ২০২০

Breaking News

  স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে শারদীয় দুর্গোৎসব উদযাপনের আহবান প্রধানমন্ত্রীর
  বিসিবি প্রেসিডেন্টস কাপ ক্রিকেটের ফাইনালে উঠেছে মাহমদুল্লাহ রিয়াদ একাদশ ও নাজমুল হোসেন শান্ত একাদশ
  ব্যারিস্টার রফিক-উল হক ‘সংকটাপন্ন’, আছেন লাইফ সাপোর্টে
  পাকিস্তানের ভিসা পেতে পদদলিত হয়ে ১৫ আফগান নিহত
  নভেম্বরে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষামন্ত্রীর ইঙ্গিত

বড় জয়ে ফাইনালের দৌড়ে এগিয়ে গেল নাজমুল একাদশ

ক্রীড়া প্রতিবেদক

প্রেসিডেন্টস কাপে দ্বিতীয় জয় তুলে নিয়েছে নাজমুল একাদশ। শনিবার মাহমুদউল্লাহ একাদশকে ১৩১ রানে হারিয়েছে নাজমুলবাহিনী। এই জয়ে ফাইনালের দৌড়ে এককদম এগিয়ে গেল দলটি।

২৬৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইনিংসের চতুর্থ ওভারে দলীয় ১৬ রাএ ইমরুল কায়েসকে হারিয়ে বসে মাহমুদউল্লাহ একাদশ। আল আমিনের বলে ৪ রানে ইমরুল ফিরে যাওয়ার পর দলকে এগিয়ে নিতে থাকেন লিটন দাস এবং মুমিনুল হক। তবে দলীয় ৩৯ রানে নাসুম আহমেদের বলে লেগ বিফরের ফাঁদে পরেন লিটন।

দুই ওপেনারের বিদায়ের পর মুমিনুল হকও দ্রুত ফিরে যান। আবু জায়েদ রাহির বলে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি। এরপর অধিনায়ক মাহমুদউল্লাকে লেগ বিফরের ফাঁদে ফেলে বিদায় করেন নাসুম। বাঁহাতি এই স্পিনারের দ্বিতীয় শিকার হয়ে ফেরার সময় রিয়াদ করেন ১১।

এরপর দলীয় ১০০’র আগেই বিদায় নেন মাহমুদুল হাসান জয় এবং সাব্বির রহমান। দলীয় ১২১ রানে আবু জায়েদ রাহিকে এগিয়ে এসে মারতে গিয়ে বোল্ড হন মিরাজ। এরপর রকিবুল এবং সুমনকে প্যাভিলিয়নের পথ দেখান রিশাদ।

শেষ ব্যাটসম্যান হিসেবে রুবেল যখন রাউট হন, তখন দলের স্কোর ১৩৩। সর্বোচ্চ ২৭ রানে অপরাজিত থাকেন নুরুল হাসান। ১৩১ রানের বিশাল জয় নিয়ে মাঠে ছাড়ে নাজমুল একাদশ। নাসুম আহমেদ নেন ৩টি উইকেট।

এর আগে প্রথমে ব্যাট করে আফিফ হোসেনের ৯৮ এবং মুশফিকের ৫২ রানের ওপর ভর করে ৮ উইকেটে ২৬৪ রানের পুঁজি পায় নাজমুল একাদশ। আফিফের ১০৮ বলের ইনিংসটি সাজানো ছিল ১২টি চার এবং একটি ছক্কায়।

খুলনা গেজেট/এএমআর

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692