খুলনা, বাংলাদেশ | ২৯ আষাঢ়, ১৪৩১ | ১৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির
  পঞ্চম বর্ষে পা রাখলো ‘খুলনা গেজেট ‘। প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা।

বিশ্বকাপ দল নিয়ে যা বললেন শান্ত

ক্রীড়া প্রতিবেদক

দারুণ ছন্দে থাকা নাজমুল হাসান শান্তর কাছে যাচ্ছে বাংলাদেশের অধিনায়কত্বের ভার। বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রতিযোগিতামূলক ম্যাচে শান্তর অধীনেই খেলতে নামবে টাইগাররা। এর মাধ্যমে শান্ত হতে যাচ্ছেন দেশের ১৬তম ওয়ানডে অধিনায়ক। দায়িত্ব পেয়ে আজ সোমবার মিরপুরে গণমাধ্যমের সামনে হাজির হয়েছিলেন জাতীয় দলের নির্ভরযোগ্য এই তারকা।

সংবাদ সম্মেলনে উঠে এলো বিশ্বকাপের দল ঘোষণার প্রসঙ্গ। সব ঠিক থাকলে, আগামীকালই দল ঘোষণা করবে বিসিবি। বিশ্বকাপের দল ঘোষণা প্রসঙ্গে বাঁহাতি এই ব্যাটার বলেন, ‘অনিশ্চয়তা বললে ভুল হবে, ম্যাক্সিমাম প্লেয়ার হয়তো এ সম্পর্কে অবগত আছে।’

‘দুই একজন খেলোয়াড় এদিক ওদিক হতে পারে। অনেক খেলোয়াড়ই জানে কারা যাবে, তাদের রোল কি হবে। এটা প্লেয়ার হিসেবে আমাদের কাছে খুব একটা সমস্যা হয় না কারণ আমরা মোটামুটি জানি কারা যাবো, কারা খেলবো এবং কাদের কি রোল। তাই এটা নিয়ে খুব বেশি আসলে সমস্যা হয়নি।’ -যোগ করেন শান্ত।

এছাড়া বিশ্বকাপ স্বপ্ন নিয়ে শান্ত বললেন, ‘আমরা সবাই তো আগে যে স্বপ্ন দেখছিলাম, এখনো সেই স্বপ্নই দেখছি। আমরা ক্রিকেটাররা যারা আছি, আমরা চেয়েছিলাম ওয়ানডে সুপার লিগ যেন সেরা চারের মধ্যে শেষ করি। যেটা আমরা সেরা তিনে থেকে শেষ করেছি। তখন থেকেই আমরা কিন্তু স্বপ্ন দেখি যে, আমরা বিশ্বকাপে ভালো কিছু করব, যেটা কখনো করিনি। আমরা বিশ্বাস করি, আমাদের সেই সার্মথ্য আছে। এখনো আমাদের ওই একই স্বপ্নটাই আছে।’

গেল বছর ব্যাট হাতে ছন্দে না থাকলেও চলতি বছরে রানের ফোয়ারা ছিটিয়ে দিচ্ছেন শান্ত। এখন পর্যন্ত এই বছরে করেছেন চার সেঞ্চুরি। যে কারণে ভালো ছন্দে থাকা ক্রিকেটারদের জন্য এই ফর্মটা ধরে রাখাও একটা চ্যালেঞ্জ। শান্ত অবশ্য সেটা ভালো করেই তা জানেন, ‘আলহামদুলিল্লাহ। বেশ উপভোগ করছি। বাবা হওয়ার পর বা আগে থেকে গত এক বছর খুব ভালো যাচ্ছে। এখন চেষ্টা থাকবে এই জিনিসটা ধরে রাখা।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!