খুলনা, বাংলাদেশ | ৪ শ্রাবণ, ১৪৩১ | ১৯ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে টোনা

নিজস্ব প্রতিবেদক 

দাখিল করা মনোনয়ন বৈধ হলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর এস এম খুরশিদ আহম্মেদ টোনা। মঙ্গলবার (১৬ মে) মনোনয়নপত্র দাখিল করার সময়সীমা শেষে নির্বাচন কমিশনের তালিকায় এ চিত্র ফুটে উঠেছে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং  কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী, নির্বাচনে মঙ্গলবার পর্যন্ত সাতজন মেয়র, ৩১টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ১৪৯ জন ও সংরক্ষিত ১০টি কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এরমধ্যে নগরীর শিল্পাঞ্চলখ্যাত খালিশপুর এলাকার ১৩ নম্বর ওয়ার্ডটি কাউন্সিলর পদে একমাত্র এস এম খুরশিদ আহম্মেদ। তিনি স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। ২০১৩ ও ২০১৮ সালের সিটি নির্বাচনেও তিনি বিপুল ভোট পেয়ে বিজয়ী হন।

কেসিসি নির্বাচনের রিটার্নিং   মো. আলাউদ্দিন ১৩ নম্বর  ওয়ার্ডে একক প্রার্থীর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মনোনয়ন দাখিল হয়েছে। এরপরে এটি যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে। সেখানে বৈধতা পেলে ওই ওয়ার্ডের একক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবে।

নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এস এম খুরশিদ আহম্মেদ টোনা বলেন, ‘দীর্ঘদিন ওয়ার্ডটিতে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছি। সুখে-দু;খে তাদের জন্য কাজ করার চেষ্টা করেছি। হয়তো সেই ভালবাসা থেকেই আমার বিপক্ষে কেউ প্রার্থী হতে চাননি। নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর এ ভালবাসার মর্যাদা রাখার চেষ্টা কর।’

কেসিসি নির্বাচনের তফসিল অনুযায়ী, আগামী ১৮ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। ২৫ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন, ২৬ মে প্রতীক বরাদ্দ এবং ১২ জুন ভোট গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!