খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত
মহানগরে দিনব্যাপী মোবাইল কোর্টের অভিযান

খুলনায় বিধি-নিষেধ ভঙ্গে ৪৩ জনকে ২৯ হাজার ৯ শ’ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

খুলনায় করোনা সংক্রমণের হার দ্রুত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে গত ২২ জুন থেকে মহানগর ও উপজেলায় আরোপিত কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে প্রতিদিনের মতো আজও দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) খুলনা মহানগরীর বিভিন্ন পয়েন্টে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। এদিকে উপজেলাসমূহে স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসারগণ এবং সহকারী কমিশনাররা (ভূমি) মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে খুলনা মহানগরে মোট ৩৮ মামলায় ৪৩ জনকে ২৯ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসন, খুলনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন, আরিফুল ইসলাম, সেটু কুমার বড়ুয়া, মোঃ তাহমিদুল ইসলাম, এস এম রাসেল ইসলাম নূর ও রূপায়ন দেব মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধি নিষেধ অমান্য করার দায়ে এসব অর্থদণ্ড প্রদান করেন। অভিযান পরিচালনাকালে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান তালুকদার, উপপরিচালক (স্থানীয় সরকার) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট পর্যবেক্ষণ করেন।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা প্রদান করেন এপিবিএন, বাংলাদেশ আনসার, র‍্যাব এবং থানা পুলিশের সদস্যগণ। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে জেলা প্রশাসনের মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!