খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

বিএনপি নেতা মীর কায়সেদ আলীর সুস্থতা কামনায় দোয়া

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি ও যোগিপোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর কায়সেদ আলীর চোখের অপরেশন শনিবার রাজধানির একটি হাসপাতালে সম্পন্ন হয়েছে এবং বিএনপি নেতা আফছার শেখ আদ্বদিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনপি নেতা মীর কায়সেদ আলী, আফছার শেখ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় খানজাহান আলী থানা যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবকদল এর উদ্যোগে রবিবার (৩ জুলাই) বিকাল ৫টায় ফুলবাড়ীগেট বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া সিলেট ও সুনামগঞ্জসহ উত্তরাঞ্চলে বন্যায় নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

খানজাহান আলী থানা যুবদল নেতা মোল্লা সোলায়মান এর সভাপতিত্বে ও সেচ্ছাসেবক দল নেতা মো. শহিদুল ইসলাম শহিদ এর পরিচালায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি শেখ মোশাররফ হোসেন, বিশেষ অতিথি ছিলেন খালিশপুর থানা বিএনপির সাবেক সভাপতি এ্যাডভোকেট ফজলে হালিম লিটন, দৌলতপুর থানা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মো. সিরাজুল হক নান্নু, জাসাস খুলনা মহানগর শাখার সাবেক সভাপতি মেহেদী হাসান দিপু, নিজাম উর রহমান লালু, টিটো গাজী।

বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম শুকুর, আব্দুর রব মুন্সি, আব্দুল জলিল হাওলাদার, আশরাফ ঢালী, আরিফুর রহমান মন্টু, জামাল হোসেন, গোলজার হোসেন, আনিছুর রহমান, হুমায়ুন কবির, শেখ আনোয়ার হোসেন, শেখ ফকরুল, খয়বার হোসেন, আজিজুর রহমান, ওবায়দুর রহমান, যুবদল নেতা রফিকুল ইসলাম সুজা, শহিদুল ইসলাম বাবু, মো. এনামুল কবির, ফয়সাল কবির বাবু, মো. মহাসিন, পলাশ, সলেমান (ছোট), হাবিবুর, সেচ্ছাসেবক দল নেতা নাজমুল হুদা পলাশ, সুমন গাজী, মো. আবদুল্লাহ, মো. মিরাজ সিকদার, মো. লিটন শেখ ছাত্রদল নেতা মো. আকাশ, মো. রিয়াজ, মো. মুন্না, মো. মিরাজ, মো. বিল্লাল, মো. ফয়সাল, প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মো. আলী আকবার। সূত্র- খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692