খুলনা, বাংলাদেশ | ২০ শ্রাবণ, ১৪২৮ | ৪ আগস্ট, ২০২১

Breaking News

  বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনি আটক, বিপুল মাদক উদ্ধার

বা‌গেরহা‌টে শনা‌ক্তের হার ৪৬.৪৯, চল‌ছে লকডাউন

বাগেরহাট প্রতিনিধি

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাগেরহাটে লকডাউনে ২য় দিন। শুরু হওয়া এই লকডাউন ৩০ জুন মধ্যরাত পর্যন্ত চলবে। লকডাউনের ফলে বাগেরহাটে গণ পরিবহন বন্ধ রয়েছে। এক উপজেলা থেকে অন্য উপজেলায় লোকজনের চলাচল বন্ধ আছে।

জেলার প্রবেশদ্বারগুলোতে চেক পোষ্ট বসানো হয়েছে। আইনশৃংখলা বাহিনীর সদস্যরা শহরের গুরুত্বপূর্ণ স্থানে টহল দিচ্ছে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বেড় হলেই আইনশৃংখলা বাহিনীর জেরার মুখে পরতে হচ্ছে জনসাধারণদের। বাগেরহাট পৌর এলাকাজুড়ে টহল দিচ্ছে ভ্রাম্যমাণ আদালতের দুটি টিম। জরুরি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো গুলো ছাড়া লকডাউন এর প্রথম দিনে জেলায় সব ধরনের যাত্রীবাহী গণপরিবহন ও দোকানপাট বন্ধ রয়েছে। আজ ছুটির দিন শুক্রবার থাকার কারণে জনসাধারণের উপস্থিতি অনেক কম।

এদিকে বাগেরহাটে ২৪ ঘন্টায় আরও ১৫৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৭২ জনের করোনা শনাক্ত ও একজনের মৃত্যু হয়েছে। গেল ২৪ ঘন্টায় শনাক্তের হার দাড়িয়েছে ৪৬ দশমিক ৪৯ শতাংশে। গত ২৪ ঘন্টার ব্যাবধানে আক্রান্তের হার ১২ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়াল ২ হাজার ৯৫১ জনে। এপর্যন্ত মারা গেছে ৭৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ২ হাজার ৩৮ জন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৮ জন। বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এসব তথ্য জানিয়েছেন।

 

খুলনা গেজেট/এনএম

আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692