খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

বাগেরহাটে কারিগরি প্রশিক্ষণে প্রতিবন্ধীদের অংশগ্রহন বৃদ্ধি বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর 

বাগেরহাট প্রতিনিধি

কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও কারিগরি প্রশিক্ষণে প্রতিবন্ধীদের অন্তর্ভুক্ত করতে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি, বাগেরহাট ও প্রতিবন্ধি সংগঠন সংকল্পের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে।সোমবার (১৮ জানুয়ারি)বিকেলে মেরিন ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। মেরিন ইনস্টিটিউটের পক্ষে প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী এমডি. শামীম হোসাইন এবং সংকল্পের পক্ষে সংগঠনের সভাপতি মোঃ হারুন অর রশীদ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় এ্যাক্সেস বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলবার্ট মোল্লা, বাংলাদেশ বিজনেস এ্যান্ড ডিজএ্যাবিলিটি নেটওয়ার্কের প্রোগ্রাম ম্যানেজার গোলাম কিবরিয়া, বাগেরহাট ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির প্রশিক্ষক মাজহারুল হাসান খান, শহিদুল ইসলাম, আন্তর্জাতিক শ্রম সংস্থা (আইএলও)-র কো-অর্ডিনেটর ইলিয়াস রহমাতুল্লাহ, জব রিপ্লেসমেন্ট অফিসার আল হাসিবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে মেরিন ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে বাংলাদেশ বিজনেস এ্যান্ড ডিজএ্যাবিলিটি নেটওয়ার্কের আয়োজনে এবং আইএলও, বাংলাদেশ সরকার, ইউরোপীয় ইউনিয়নের সহযোগিতায় কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিবন্ধী শিক্ষার্থীদের অন্তর্ভুক্তকরণ শীর্ষক দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়।কর্মশালায় বিভিন্ন প্রতিবন্ধী সংগঠনের নেতৃবৃন্দ এবং কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রশিক্ষকগণ অংশগ্রহন করেন।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692