খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

বাগেরহাটে অবৈধ সম্পর্ক ঢাকতে নবজাতক হত্যা, জামাই-শ্বশুর আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের রামপালে অবৈধ সম্পর্ককে ধামা চাপা দিতে সদ্যজাত নবজাতক শিশুকে নদীতে ফেলে হত্যা করার অভিযোগ উঠেছে জামাই-শ্বশুরের বিরুদ্ধে। শুক্রবার (১৩ মে) দুপুরে রামপাল উপজেলার মল্লিকেরবেড় গ্রামে এই নারকীয় হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় ওই রাতেই স্থানীয় আম্বিয়া বেগম নামের নারীর করা মামলায় অবৈধ সম্পর্ক স্থাপনকারী আলামিন শেখ ও তার শ্বশুর শাহাজাহান হাওলাদারকে গ্রেফতার করেছেন পুলিশ। শনিবার (১৪ মে) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করেছে।

গ্রেফতার আল আমিন শেখ (২৬)মল্লিকেরবেড় গ্রামের জামেল হাওলাদারের ছেলে এবং শাহাজাহান হাওলাদারের মেয়ের জামাতা।

মামলা সূত্রে জানাযায়, শ্বশুরবাড়িতে বসবাসের সুযোগে আল আমিনের সাথে তার চাচাতো শালি ১৭ বছর বয়সী কিশোরীর অবৈধ সম্পর্ক গড়ে ওঠে ৷ শারীরীক সম্পর্কের একপর্যায়ে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে ৷ শুক্রবার (১৩) বেলা ১১টার দিকে কিশোরীর প্রসব বেদনা ওঠে। তখন গোপনে দুলাভাই আলামিন, আল আমিনের শ্বশুর শাহাজাহান ও কিশোরীর পরিবারের লোকজন তাকে নিয়ে গ্রাম্য ডাক্তারের যায়। পথিমধ্যে কবির নামের এক ব্যক্তির বাড়ীর সামনে ভ্যানের উপর একটি পুত্র সন্তান জন্ম দেয় ওই কিশোরী। পরবর্তীতে আলামীন ও তার শ্বশুর মিলে নবজাতক শিশুটিকে খালের পানিতে চুবিয়ে হত্যা করে ৷ এরপর তার মরদেহটি খালের পাশে পুতে ফেলার সময় স্থানীয়রা বিষয়টি দেখতে পায়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সামসুদ্দিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলামিন ও তার শ্বশুরকে আটক করা হয়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন হত্যা ও অবৈধ সম্পর্কে কথা স্বীকার করেছে। আল আমিন ও তার শ্বশুরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি আরও বলেন, কিশোরী এখনও অসুস্থ রয়েছেন। সে তার বাড়িতে আছেন। বাড়িতে বসেই প্রয়োজনীয় চিকিৎসা গ্রহন করছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692