খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ২০
  দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু; নতুন শনাক্ত ২৩৯ জন
  ঝিনাইদহে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত
বিত্তবানদের এগিয়ে আসার আহবান

বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে রাস্তায় নেমেছে খুলনা মহানগর বিএনপি

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, শতাব্দীর স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেট, সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলার বিপর্যস্ত মানুষের জন্য নেতাকর্মীদের প্রদত্ত অর্থ ছাড়াও অর্থ সংগ্রহের জন্য রাস্তায় নেমেছে খুলনা মহানগর বিএনপি। ভয়াবহ বন্যায় দেশের একটি বৃহৎ অংশ প্লাবিত হয়েছে। জনগণের দল হিসেবে সেই বন্যা দূর্গত মানষের কষ্ট লাঘবের জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। সেই নির্দেশনায় সাড়া দিয়ে খুলনা মহানগর
বিএনপি ইতিমধ্যে ত্রাণ কমিটি গঠন করেছে। যেখানে তৃণমূলের কর্মী থেকে শুরু করে সর্বোচ্চ নেতা পর্যন্ত একটি নির্দিষ্ট অর্থ ধার্য্য করা হয়েছে। দলের বাইরে আমরা বিত্তবানশালী কিংবা দানশীল ব্যক্তিদের সাহয্যে এদিয়ে আসার আহবান জানান। পাশাপাশি রাস্তায় দানবাক্সের মাধ্যমে বানভাসিদের জন্য অর্থ সংগ্রহ শুরু হয়েছে। তিনি বলেন, সাহায্য সংগ্রহ থেকে শুরু করে সেটি প্রেরণ পর্যন্ত অত্যন্ত স্বচ্ছতা জবাবদিহিতার সাথে সম্পন্ন করা হবে।

শনিবার (০২ জুলাই) বেলা ১১টায় দানবাক্সের মাধ্যমে বানভাসিদের জন্য অর্থ সংগ্রহ অভিযান শুরুর পুর্বে তিনি এসব কথা বলেন। বক্তব্য শেষে দান বক্স নিয়ে মহানগর বিএনপি নেতৃবৃন্দ অর্থ সংগ্রহের জন্য বের হন। শহরের কে ডি ঘোষ রোড, হেলাতলা রোড, শহীদ সহরোওয়ার্দী মার্কেট, খুলনা বিপনী বিতান, হেরাজ মার্কেট, হকার্স মার্কেট তারা এই কার্যক্রম চালান। এসময় পথচারী থেকে শুরু করে ব্যবসায়ীরা এই কার্যক্রমকে স্বাগত জানিয়ে তাদের সাহয্যের হাত বাড়িয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, যুগ্ম আহ্বায়ক স ম আব্দুর রহমান, সৈয়দা রেহেনা ঈসা, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ।

মহানগর বিএনপির সদস্য আ. রাজ্জাক, হাফিজুর রহমান মনি, আশফাকুর রহমান কাকন, তানভিরুল আজম, শাহিনুল ইসলাম পাখি, মুরশিদ কামাল, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, কাজী মিজানুর রহমান, অ্যাড. চৌধুরী তৌহিদুর রহমান তুষার, একরামুল কবির মিল্টন, নাজির উদ্দিন নান্নু, অ্যাড. মো. আলী বাবু, মোল্লা ফরিদ আহমেদ, নাসির খান, কাজী শাহ নেওয়াজ নিরু, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আক্কাস আলী, ফারুক হোসেন, মুজিবর রহমান, মাসুদ খান বাদলসহ থানা ও ওয়ার্ড বিএনপির এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সূত্র- খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692