খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পমাল্য অর্পন করে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

কেন্দ্রীয় আয়ওামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি-র নেতৃত্বে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে প্রথমে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানানো হয়।

পরে জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, যুগ্মসাধারণ সম্পাদক এস এম আক্কাছ আলী, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বসার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন সরদার, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমূখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, পদ্মা সেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশী ও বিদেশী ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যাবো।

তিনি বলেন, যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে, সে সময়েই বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে।

ফারুক খান বলেন, কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারণ মানুষের কাছে আহবান থাকবে আমরা আওয়ামী লীগের সাথে থাকুন, পাশে থাকুন।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ ও অন্যান্য উপজেলা গুলোতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালনের কর্মসূচী নেয়া হয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692