খুলনা, বাংলাদেশ | ৫ কার্তিক, ১৪২৭ | ২১ অক্টোবর, ২০২০

Breaking News

  ব্যারিস্টার রফিক-উল হক ‘সংকটাপন্ন’, আছেন লাইফ সাপোর্টে
  সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেপ্তার
  পাকিস্তানের ভিসা পেতে পদদলিত হয়ে ১৫ আফগান নিহত
  নভেম্বরে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষামন্ত্রীর ইঙ্গিত
  এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা

ফেসবুকে লাখো পাঠকের ভালোবাসায় সিক্ত ‘খুলনা গেজেট’

নিজস্ব প্রতিবেদক

‘সবার আগে সঠিক খবর’ স্লোগান নিয়ে প্রকাশের মাত্র আড়াই মাসের মধ্যেই খুলনা গেজেটের ফেসবুক পাঠক সংখ্যা এক লাখ ছাড়ালো। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে এই আড়াই মাসেই শুধুমাত্র ফেসবুকে এক লাখ পাঠকের ভালোবাসায় পৌঁছেছে খুলনা অঞ্চল থেকে প্রকাশিত অনলাইন পত্রিকাটি। এক লাখ ফেসবুক ব্যবহারকারীর পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফরমে আরও বহু সংখ্যক পাঠক প্রতিদিন পড়ছেন পত্রিকাটি। পত্রিকাটি ওয়েবসাইট ছাড়াও মোবাইল অ্যাপেও ব্যাপক সাড়া ফেলেছে এরই মধ্যে।

ডিজিটাল প্ল্যাটফরমের সব থেকে গুরুত্বপূর্ণ জায়গা ফেসবুক। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকারের নানা উদ্যোগ বাস্তবায়নে এই মাধ্যমটি গুরুত্বপূর্ণ ভূমিকাও রাখছে। ফেসবুক এখনকার সময়ে সবচেয়ে শক্তিশালী যোগাযোগ মাধ্যমের একটি। সারা বিশ্বের সব জনপ্রিয় গণমাধ্যমও তাদের সংবাদ কিংবা কন্টেন্ট শেয়ারের সবচেয়ে বড় মাধ্যম হিসেবে ব্যবহার করে ফেসবুককে। সেটিকে গুরুত্ব দেয় খুলনা গেজেটও। আর ফেসবুক ব্যবহারকারীরাও সংবাদ প্রকাশের সৃষ্টিশীলতার জন্য দ্রুত গ্রহণ করে নেয় খুলনা গেজেটকে। তাই তো মাত্র আড়াই মাসের মধ্যেই খুলনা গেজেট এখন এক লাখ ফেসবুক ব্যবহারকারীর কাছে দ্রুত পৌঁছে যাচ্ছে।

প্রতিনিয়ত ভিন্ন ধর্মী সংবাদ আকৃষ্ট করছে পাঠককে। আঞ্চলিক খবরের পাশাপাশি জাতীয়, রাজনীতি, অর্থনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন, বিজ্ঞান-প্রযুক্তিসহ বিভিন্ন ক্যাটাগরির নিউজ পাওয়া যায় এ পেজে। আর মনোমুগ্ধকর ছবির জন্য রয়েছে পৃথক আয়োজন। ছবির জন্য রয়েছে ‘ফটো গ্যালারি’। রয়েছে ভিডিও গ্যালারিও। বিশেষ আয়োজনে ফেসবুক লাইভও দেয়া হয় অনলাইনটি থেকে। এরকম নানা ব্যতিক্রমি আয়োজনে অনলাইন পত্রিকাটির বেশ কিছু সংবাদ এরই মধ্যে পাঠক মহলে ব্যাপক সাড়াও ফেলেছে। যেটি ধীরে ধীরে পাঠকের আরও কাছে পৌঁছে যাচ্ছে। খুলনা গেজেটের ফেসবুক আইডি হচ্ছে www.facebook.com/klngazette।

খুলনা গেজেটের সম্পাদক মোঃ মাহমুদ আহসান পাঠকের এই ভালোবাসায় উচ্ছ্বসিত। তিনি পাঠকদের অভিনন্দন জানিয়ে বলেছেন, “আমরা খুবই আনন্দিত ও গর্বিত পাঠকদের এই ভালোবাসায়। সবার আগে সঠিক খবর পাঠকের কাছে পৌঁছানোর যে উদ্দেশ্য নিয়ে আমরা যাত্রা শুরু করেছি, তারই ধারাবাহিকতায় সম্মানীত পাঠকদের এই স্বীকৃতি। আশা করছি নতুন নতুন আর ভিন্নধর্মী নানা সংবাদ ও নানা আয়োজনে পাঠকদের এই ভালোবাসা সাথে নিয়ে আমরা আরও অনেকটা পথ এগিয়ে যাবো ইনশাআল্লাহ।”

 

খুলনা গেজেট /এএমআর/এমএম

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692