খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  কমছে ডলারের দাম, নেমেছে ১১০ টাকার নিচে
  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার

ফুলতলায় বেকারী মালিকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলতলা প্রতিনিধি

খুলনার ফুলতলা বাজারের হাজ্বী মার্কেটস্থ শাহাজালাল বেকারীর মালিক মোঃ শাহজাহান ভুইয়া (৫০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা ঘটেছে মঙ্গলবার ভোররাতে ফুলতলার দামোদর ঋষিপাড়া এলাকার আঃ মান্নান সরদারের ভাড়া বাড়িতে। তিনি লক্ষীপুর জেলার রামপুর গ্রামের মোঃ সিরাজুল ইসলাম ভুঁইয়ার পুত্র।

এলাকাবাসি জানায়, দীর্ঘ ৩০ বছর ধরে ফুলতলা বাজারে মোঃ শাহজাহান ভুইয়া ও তার বড় ভাই জাহাঙ্গীর ভুইয়া সুনামের সাথে বেকারীর ব্যবসা করে আসছে। প্রায় দেড় বছর পূর্বে দামোদর ঋষিপাড়া এলাকার আঃ মান্নান সরদারের ভাড়া বাড়িতে কর্মচারী আরাফাতকে নিয়ে শাহাজাহান একই রুমে থাকত। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বেকারীর অন্য এক কর্মচারী তাকে ডাকতে আসলে শাহাজালালকে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলতে দেখেন। তবে ওই কক্ষে অবস্থানকারী আরাফাত ঘটনার পর থেকে পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে ফুলতলা থানার ওসি মোঃ ইলিয়াস তালুকদার জানান, মঙ্গলবার দুপুরে শাহজাহানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

অপরদিকে শাহাজাহানের মৃত্যুতে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692